মোবাইলে হুমকি

‘রাঙ্গামাটিতে স্বতন্ত্র প্রার্থীর সভায় গেলে মেরে ফেলা হবে’

  রাঙ্গামাটি প্রতিনিধি ২৬ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

অভিযোগ

রাঙ্গামাটি আসনের জেএসএস সমর্থিত স্বতন্ত্র প্রার্থী ঊষাতন তালুকদারের নির্বাচনী সভায় অংশ নিলে মেরে ফেলা হবে বলে বোমাইলে হুমকি দেয়া হচ্ছে। সিংহ প্রতীকের এই প্রার্থীর নির্বাচনী প্রতিনিধি ত্রিদীপ চাকমা এমন অভিযোগ করেন।

এ ব্যাপারে লিখিত অভিযোগ দেয়ার করার পরও প্রশাসন কোনো ব্যবস্থা নিচ্ছে না বলেও জানান তিনি। ত্রিদীপ চাকমা জানান, ঊষাতন তালুকদার ২৩ ও ২৪ ডিসেম্বর বাঘাইছড়ি উপজেলার বিভিন্ন স্থানে নির্বাচনী প্রচারণায় অংশ নেন।

এ সময় সংস্কারবাদী জেএসএস গ্র“পের সন্ত্রাসীরা বিভিন্ন মোবাইল নম্বর থেকে সর্বসাধারণকে হুমকি দেয় এবং ঊষাতনের নির্বাচনী সভায় অংশ না নিতে বলে। কেউ অংশ নিলে তাকে মেরে ফেলার হুমকি দিচ্ছে সন্ত্রাসীরা।

যা নির্বাচনী আচরণবিধির সুস্পষ্ট লঙ্ঘন। এ বিষয়ে উপজেলা সহকারী রিটার্নিং অফিসার বরাবরে লিখিত অভিযোগ দেয়া হয়েছে। কিন্তু প্রশাসন কোনো ব্যবস্থা নিচ্ছে না। ফলে সর্বসাধারণ চরম নিরাপত্তাহীনতা ও আতঙ্কে আছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×