লৌহজংয়ে যৌতুকের জন্য গৃহবধূকে হত্যা

প্রকাশ : ২৭ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  লৌহজং প্রতিনিধি

মুন্সীগঞ্জের লৌহজংয়ে যৌতুকের টাকা না পেয়ে গৃহবধূ মিনারা আক্তার রুমাকে (২০) গলা টিপে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার বিকালে স্বামী ইলিয়াছ খান উপজেলার বৌলতলী ইউনিয়নের পয়সা গ্রামে তার বসত ঘরে এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেন রুমার বড় ভাই মিজানুর রহমান তালুকদার।

অভিযোগে জানা যায়, মঙ্গলবার দুপুরে ভাই মিজানকে রুমা ফোন দিয়ে জানায়, টাকার জন্য ইলিয়াছ তার সঙ্গে খুব খারাপ ব্যবহার করছে। এখন টাকার ব্যবস্থা না হলে সংসারটা আর টিকবে না। এরপরই বিকালে খবর আসে রুমা অসুস্থ, তাকে হাসপাতালে নিতে হবে। এ খবর মিজানকে ফোনে জানানো হয়।

ফোন পেয়ে লৌহজং উপজেলা সদর হাসপাতালে গিয়ে দেখেন বোন রুমা আর বেঁচে নেই। ডাক্তার জানান, হাসপাতালে আনার আগেই রুমার মৃত্যু হয়। মৃত্যু নিশ্চিত ভেবেই স্বামী ইলিয়াছ খান, শ্বশুর আলাউদ্দিন ও শাশুড়ি আনোয়ারা বেগমসহ পরিবারের সবাই গা-ঢাকা দিয়েছে।

এ বিষয়ে রুমার ভাই মিজান লৌহজং থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। লৌহজং থানার ওসি মনির হোসেন জানান, ময়নাতদন্ত করতে লাশ মুন্সীগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। রুমার ভাইয়ের দেয়া একটি অভিযোগ পেয়েছি। তবে বিষয়টি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া বলা যাচ্ছে না।