ভোটের পরিবেশ নষ্ট করার চেষ্টা করছেন মেজর হাফিজ

-এমপি শাওন

  লালমোহন (ভোলা) প্রতিনিধি ২৭ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভোট

ভোলা-৩ আসনের বিএনপি প্রার্থী মেজর হাফিজকে সন্ত্রাসের জনক উল্লেখ করে আওয়ামী লীগের প্রার্থী নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, ২৩ বছর একজন প্রার্থী লালমোহন-তজুমদ্দিনকে সন্ত্রাসের জনপদে পরিণত করেছেন।

এ প্রার্থী ১৫ ডিসেম্বর এসে ভোটের উৎসবমুখর পরিবেশকে বিনষ্ট করার চেষ্টা করেন। মঙ্গলবার রাতে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন এ কথা বলেন।

সংবাদ সম্মেলনে এমপি শাওন বলেন, মেজর হাফিজ নির্বাচন এলে বিভিন্ন বাহিনী দিয়ে তাণ্ডব চালান। ঢাকা থেকে হেলমেট বাহিনী এনে আওয়ামী লীগের ২৬ জনকে আহত করেছেন। এবার ঘরে বসে নাটক শুরু করেছেন মেজর হাফিজ।

তিনি জনরোষের ভয়ে স্বেচ্ছায় অবরুদ্ধ রয়েছেন আর সাংবাদিকদের কাছে ঘর থেকে বের হতে পারছেন না বলে মিথ্যা অভিযোগ করছেন। মেজর হাফিজ লালমোহন-তজুমদ্দিনের মা-বোনের মুখে একজন গডফাদারের নাম। ব্যবসায়ীদের কাছে চাঁদাবাজদের গডফাদারের নাম। তাই তার দ্বারা ক্ষতিগ্রস্তরা আজ রাস্তায় নেমে এসেছেন।

এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেন, লালমোহনে এবার আওয়ামী লীগের গণজোয়ার ’৭০-এর গণজোয়ারকেও হার মানিয়েছে। বিএনপির জনপ্রিয়তা আজ শূন্যের কোঠায়। আগামী নির্বাচন অবাধ ও সুষ্ঠু হলে বিএনপি প্রার্থী জামানত হারাবে।

ঘটনাপ্রবাহ : ভোলা-৩: জাতীয় সংসদ নির্বাচন

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×