ভোট দিয়ে মোহাম্মদ নাসিম

শেখ হাসিনাই হবেন হ্যাটট্রিক প্রধানমন্ত্রী

  সিরাজগঞ্জ প্রতিনিধি ৩১ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

অতীতের সব রেকর্ড ভঙ্গ করে এবার নৌকার বিপুল বিজয় হবে মন্তব্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন- কাজীপুর, সিরাজগঞ্জসহ সারা দেশের মানুষ বিপুল উৎসাহ-উদ্দীপনা নিয়ে ভোট কেন্দ্রে এসেছে। দীর্ঘ লাইনে দাঁড়িয়ে ভোট দিয়েছে। কৃতজ্ঞ বাঙালি জাতি ’৭০ সালের মতো আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনাকে বিজয়ী করবে। ইনশাআল্লাহ শেখ হাসিনাই হবেন বাংলাদেশের হ্যাটট্রিক প্রধানমন্ত্রী।

তিনি রোববার দুপুরে তার নির্বাচনী এলাকা কাজীপুরের আলমপুর এমএম হাইস্কুল কেন্দ্রে নিজের ভোট দিয়ে সাংবাদিকদের কাছে এ প্রতিক্রিয়া ব্যক্ত করেন। তিনি ভোট কেন্দ্রে নারী-পুরুষ ভোটারের উপস্থিতিতে সন্তোষ প্রকাশ করে বলেছেন, সরকার বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে একটি অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের চ্যালেঞ্জ গ্রহণ করেছিল। এ দেশের জনগণ স্বতঃস্ফূর্তভাবে ভোটে অংশগ্রহণ করে সরকারের সেই চ্যালেঞ্জ বাস্তবায়ন করেছে। কোনো ধরনের চক্রান্ত-ষড়যন্ত্র জনগণকে দমিয়ে রাখতে পারেনি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×