হবিগঞ্জ-১: ১৫০ কেন্দ্র দখলে নিয়ে নৌকায় সিল মারা হয়েছে

-ড. রেজা কিবরিয়া

  নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি ৩১ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভোট

জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ড. রেজা কিবরিয়া বলেছেন, ভোট কেন্দ্রে সকাল থেকে দুই ঘণ্টা সুষ্ঠু ভোট হলেও ধীরে ধীরে ভোট কেন্দ্র দখল করে নিয়েছে আওয়ামী লীগের ক্যাডাররা।

এক পর্যায়ে ১৭৬টি ভোট কেন্দ্রের মধ্যে ১৫০টি ভোট কেন্দ্র তারা দখল করে নেয় এবং এজেন্টদের বের করে দিয়ে নৌকায় সিল মারে। রোববার দুপুর ২টায় নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে তিনি এসব বলেন।

ড. রেজা আরও বলেন, একদিক থেকে তারা ভালোই করেছে। কারণ সূক্ষ্ম কারচুপি করলে চোখে পড়ত না। ভোট কেন্দ্র দখল করে প্রকাশ্যে তারা টেবিলে নৌকায় সিল মেরেছে। এটা সবাই দেখেছে। একটি ভোট কেন্দ্রে স্পেশাল ব্রাঞ্চের ওসি নিজে কেন্দ্র দখল করে সিল মেরেছেন। এভাবে সারা দেশেই ভোট কেন্দ্রে দখল ও কারচুপি হয়েছে।

তিনি বলেন, কুড়িগ্রাম-২ আসনের প্রার্থী আম্সা আমিন তাকে জানিয়েছেন, তার আসনের সব ভোট কেন্দ্র দখল হয়েছে। ভোট কেন্দ্র আওয়ামী লীগের নেতাকর্মীরা দখল করার সময় জনগণ অসহায়ভাবে তাকিয়েছিল, তাদের কিছুই করার ছিল না। বর্তমান সরকারের কাছে প্রশাসন ছিল অসহায়। ড. রেজা কিবরিয়া বলেন, সেনাবাহিনী মাঠে নামার পর ভেবেছিলাম পরিস্থিতি স্বাভাবিক হবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×