বিশ্বনাথে পুলিশকে মারধর করে আসামি ছিনতাই

গ্রেফতার ২

  বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি ১২ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিশ্বনাথে পুলিশের কাছ থেকে আসামি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার রামপাশা ইউনিয়নের বৈরাগী বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ছিনতাইকৃত আসামি ও তার চার ভাইসহ ৩০ জনকে আসামি করে মামলা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নওধার পূর্বপাড়া গ্রামের ছাবাল শাহর মেয়ে তাছলিমা বেগমের দায়ের করা মামলায় একই গ্রামের চিহ্নিত সুহেল আহমদকে (৩০) বৈরাগী বাজারের আবদুল হেকিমের চায়ের দোকান থেকে গ্রেফতার করে হাতে হাতকড়া পড়ায় পুলিশ। এ সময় আসামির ভাই সুরুজ আলী (৪০), শিশু মিয়া (৩৫), সেবুল মিয়া (২৮), কামরুল মিয়া (২৪) ও তার অনুসারী লিলু মিয়া (৩৫), তালই আশিক নুর (৫০), কওসর আহমদ (৩০), রাফি মিয়াসহ (২৮) ১৫ থেকে ২০ জনের একদল সুহেল আহমদকে ছাড়াতে পুলিশের ওপর আক্রমণ করে। তারা পুলিশকে মারধর করে আসামির হাত থেকে হাতকড়া ছাড়াতে পুলিশকে বাধ্য করে। এরপর তারা পুলিশের জ্যাকেট, হাতকড়া ও আসামিকে নিয়ে চলে যায়। যাওয়ার সময় জ্যাকেটটি রাস্তায় ফেলে রাখে।

আসামির অনুসারীদের আক্রমণে আহত হন থানার এসআই সবুজ কুমার নাইডু ও কনস্টেবল সুমন আহমদ। খবর পেয়ে রাতেই বৈরাগী বাজারে গিয়ে লোকজনের ওপর লাঠিচার্জ ও দোকানপাঠ ভাংচুর করে পুলিশ। লাঠিচার্জে বাজারের ব্যবসায়ী ও নিরীহ লোকজন আহত হন। আহতদের মধ্যে আছেন কৃষক আবদুল মান্নান (৫২), চানাচুর বিক্রেতা সেলিম মিয়া (৩৫), চায়ের দোকানদার আবদুল হেকিম (৩৬) তার ভাই কওসর আহমদ (৩০), ব্যবসায়ী জাকির আহমদ (২৬), সুবিনয় মালাকার (৪৮), আবদুল মনাফ (২৫) ও আবদুল মতলিব (৬০)।

পুলিশের ওপর হামলা ও আসামি ছিনতাইয়ের ঘটনায় ওই রাতেই ১৫ জনের নাম উল্লেখ ও ১৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে থানায় মামলা দায়ের করা হয়। এ ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে মূল হোতা সুহেলকে ধরা যায়নি। জানাতে চাইলে থানার ওসি শামছুদ্দোহা দোকানপাট ভাংচুর ও নিরীহ মানুষের ওপর হামলার বিষয়টি অস্বীকার করেন। তিনি বলেন, একটি মামলায় আসামি সুহেল আহমদকে গ্রেফতার করতে গিয়ে পুলিশ সদস্যরা হামলার শিকার হয়ে আহত হয়েছেন। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×