সড়কে ঝরল চার প্রাণ

  যুগান্তর ডেস্ক ১২ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চার জেলায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেছে আরও ৪ জনের। এদের মধ্যে সিলেটে ছাত্রলীগ কর্মী, নাটোরের লালপুরে ট্রলি চালক, ভালুকায় যুবক ও চঁাঁদপুরে অটোরিকশা চালক মারা যান। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সন্ধ্যা পর্যন্ত এসব দুর্ঘটনায় এছাড়াও এদিন এসব দুর্ঘটনায় আহত হয়েছেন ৬ জন। যুগান্তরের ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

চাঁদপুর : চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কে শুক্রবার সকালে মালবাহী ট্রাক ও সিএনিজ অটোরিকশার সংঘর্ষে অটোরিকশা চালক ওসমান গনি অনিক (১৮) নিহত হন। আহত হয়েছেন অটোরিকশায় থাকা ৫ যাত্রী। চাঁদপুর শহরের মঠখোলা ওয়াপদা গেটে হাজী সুপার মার্কেটের সামনে ওই দুর্ঘটনা ঘটে। অনিক মতলব উপজেলার উপাদি দক্ষিণ ইউনিয়নের করবন্দ গ্রামের মানিক বেপারির ছেলে। আহতরা হচ্ছেন- আবু ইউসুফ (৩৫), ইকবাল হোসেন (১৮), তানভীর (২০), আইরিন (২০) ও ইউনুছ রাড়ী (৪৫)। এর মধ্যে আবু ইউসুফকে ঢাকায় পাঠানো হয়েছে। পুলিশ ট্রাকটি আটক করে।

সিলেট : কক্সবাজারের চকরিয়া আসা হানিফ পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৪-০৭৪৭) শাহপরাণ (রহ.) এর মাজার থেকে ফিরছিল। বৃহস্পতিবার রাত ১০টার দিকে মেজরটিলায় স্কলার্সহোমের সামনে এলে মোটরসাইকেল (সিলেট-ল-১১-২৯৮৫) আরোহী দু’জনকে চাপা দেয়। ঘটনাস্থলেই মারা যান সারোয়ার খান (২০)। সিলেট সরকারি কলেজ থেকে ২০১৬ সালে উচ্চ মাধ্যমিক পাস করা সারোয়ার জেলা ছাত্রলীগের সদস্য ছিলেন। এ ঘটনায় আহত অনিক নামের আরেক যুবক সিলেট এমএজি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন।

লালপুর (নাটোর) : দুড়দুড়িয়া নতুনপাড়া থেকে লালপুর যাওয়ার পথে শুক্রবার দুপুরে কারিগরপাড়ায় ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছে ধাক্কা খায়। এ সময় চালক সোহাগ (২০) মাথায় আঘাত পেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সোহাগ নতুনপাড়া গ্রামের সোহেল আলীর ছেলে।

ভালুকা (ময়মনসিংহ) : ভরাডোবা-ঘাটাইল সড়কে ভালুকার উথুরা পেট্রল পাম্পের সামনে শুক্রবার সকালে মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয় একটি পিকআপ। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক আবু হানিফ (২২) মারা যান। তিনি ভালুকার পানিভান্ডা গ্রামের আলাউদ্দিনের ছেলে। পিকআপ চালক পালিয়ে গেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×