৭০ টাকা ‘ছিনতাই’ করে অবশেষে ফেরত দিল পুলিশ

  সাতক্ষীরা প্রতিনিধি ১৭ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ছিনতাই

সংবাদপত্র শ্রমিকের কাছ থেকে মঙ্গলবার ৭০ টাকা ছিনতাই করে পুলিশ। তবে তা হজম করতে পারেনি। এক ঘণ্টা পর সে টাকা ফিরিয়ে দিয়েছেন একজন পুলিশ কর্মকর্তা।

টাকা ছিনতাইয়ের শিকার শেখ সোহানুর রহমান প্লাবন মঙ্গলবার মধ্য রাতে কর্মস্থল দৈনিক পত্রদূত কার্যালয় থেকে বাইরে আসেন পান কিনতে। শহরের হোটেল টাইগার প্লাসের সামনে আসতেই কয়েকজন পুলিশ তাকে ঘিরে ধরে। এ সময় তার কাছে এক হাজার টাকা চাঁদা চায়। তার কাছে এত টাকা নেই জানালে পুলিশ তার পকেটে হাত ঢুকিয়ে নগদ ৭০ টাকা পায়।

এ টাকা নিয়ে পুলিশ তাকে তাড়িয়ে দেয়। প্লাবন জানান, খবরটি তার পত্রিকার সম্পাদককে জানালে সঙ্গে সঙ্গে তা পৌঁছে যায় সদর থানা পুলিশের কাছে। পুলিশ পরিদর্শক (আইসিটি) আবুল কালাম পত্রদূত অফিসে গিয়ে রাতেই সে টাকা ফেরত দিয়ে আসেন প্লাবনের কাছে। তিনি জানান, পুলিশ সন্দেহ করে তার দেহ তল্লাশি করতে চাইলে ভয়ে সে পালিয়ে যেতে থাকে। এ সময় তার পকেট থেকে এ টাকা পড়ে যায় বলে জানান পুলিশ পরিদর্শক আবুল কালাম।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×