শাবিতে পরিকল্পনামন্ত্রী

সব জেলাকে চার লেন সড়কের আওতায় আনা হবে

  সিলেট ব্যুরো ১৮ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সড়ক

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, সভ্য, বিজ্ঞানমনস্ক, প্রগতিশীল ও উন্নত সমাজ প্রতিষ্ঠায় সরকার কাজ করে যাচ্ছে। এর জন্য অত্যাবশ্যক হচ্ছে বিনিয়োগ, যা সরকার আগেও করেছে এবং এখনও করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় সব জেলাকে চার লেন সড়কের আওতায় আনা হবে। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ‘বি’ ইউনিটের নবীনবরণ অনুষ্ঠানে বৃহস্পতিবার সকালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

পরিকল্পনামন্ত্রী বলেন, শিগগিরই দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ ছাড়া হবে এবং যমুনার ওপর আরও একটি নতুন সেতু তৈরির পরিকল্পনা নেয়া হয়েছে। কর্ণফুলী টানেলের পর দেশের উত্তরপ্রান্তে ফুলছড়ি গ্রামে যমুনার নিচ দিয়ে দেশের দ্বিতীয় ট্যানেল তৈরির পরিকল্পনাও এরই মধ্যে নেয়া হয়েছে। শাবি ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের সভাপতিত্বে এমএ মান্নান শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, বর্তমান সরকার ৮০ বছরে দেশের উন্নয়নের জন্য একটি রোডম্যাপ তৈরি করতে যাচ্ছে। আমি বিশ্বাস করি, তোমাদের মতো তরুণ প্রজন্মের মাধ্যমেই সেই রোডম্যাপ বাস্তবায়িত হবে।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাস, ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক ড. শামসুল হক প্রধান, সদস্য সচিব অধ্যাপক জহির উদ্দিন আহমেদ, ছাত্র উপদেষ্টা ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদার ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ইশফাকুল হোসেনসহ বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান ও বিভিন্ন দফতরপ্রধানরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×