কালাইয়ে ছুরিকাঘাত করে ১৪ লাখ টাকা ছিনতাই

  কালাই প্রতিনিধি ১৮ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জয়পুরহাটের কালাইয়ে রতন নামে এক পোলট্রি ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে ১৪ লাখ ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সড়াইল বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। আহত ব্যবসায়ীকে পথচারীরা দ্রুত উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

পুলিশ জানায়, উপজেলার পুনট পূর্বপাড়ার পোলট্রি ব্যবসায়ী রতন ফকির ও মোখলেছ উদ্দিন ইসলামী ব্যাংক জয়পুরহাট শাখা থেকে বিকালে ১৪ লাখ ২০ হাজার টাকা উত্তোলন করেন। এরপর রতন ফকির টাকা নিয়ে তার মোটরসাইকেলে বাড়ির উদ্দেশে রওনা হন। পথে কালাই পৌরসভার সড়াইল বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে পেছন থেকে দুটি মোটরসাইকেলে আসা অজ্ঞাত ছয় ব্যক্তি তার পথরোধ করে টাকা চাইলে দিতে অস্বীকৃতি জানায় রতন। এতে সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে এবং টাকা ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়। কালাই থানার ওসি আবদুল লতিফ খান ঘটনাস্থল পরিদর্শন করেন এবং আসামিদের শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেবেন বলে জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×