‘আতিয়া মহল’র মামলা

জঙ্গি মর্জিনার বোনসহ ৩ জনের ৫ দিনের রিমান্ড

  সিলেট ব্যুরো ১৮ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সিলেটের আতিয়া মহলে আত্মাহুতি দেয়া নারী জঙ্গি মঞ্জিয়ারা বেগম ওরফে মর্জিনার বোনসহ ৩ জনের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে। বৃহস্পতিবার সিলেট মহানগর ম্যাজিস্ট্রেট-২ আদালতে আতিয়া মহলের মামলায় তাদের ৫ দিনের রিমান্ড আবেদন করেন পিবিআই’র পরিদর্শক মামলার তদন্ত কর্মকর্তা আবুল হোসেন। শুনানি শেষে আদালতের বিচারক মামুনুর রশিদ তাদের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডপ্রাপ্তরা হলেন- আতিয়া মহলে অগ্নিসংযোগ ঘটিয়ে আত্মাহুতি দেয়া নারী জঙ্গি মঞ্জিয়ারা বেগম ওরফে মর্জিনার বোন আর্জিনা, তার স্বামী জহুরুল হক ওরফে জসিম ও প্রতিবেশী বান্দরবানের নাইক্ষ্যংছড়ির মোহাম্মদ হাসান।

সিলেট মহানগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) অমূল্য কুমার চৌধুরী এ তথ্য নিশ্চিত করে যুগান্তরকে বলেন, মামলার তদন্তকারী সংস্থা পিবিআই রিমান্ড আবেদন করলে আদালত শুনানি শেষে তাদের প্রত্যেকের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। এর আগে বুধবার একই আদালতে হাজির করে তাদের তিনজন আতিয়া মহলে ঘটনায় হত্যা ও বিস্ফোরক মামলায় শ্যোন এরেস্ট (পুনঃগ্রেফতার) দেখানো হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তার আবেদনে বলা হয়, মর্জিনাকে বাড়ি থেকে এনে জঙ্গি বানানোর সহযোগিতার বিষয়ে সাক্ষ্যপ্রমাণ পাওয়া যাচ্ছে। আতিয়া মহলে মর্জিনার সঙ্গে আরও ৩ পুরুষ আত্মহত্যা করে, তাদের পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি। সার্বিক বিষয়ে জানতে তাদের জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×