বগুড়ায় যমুনা টিভির সাংবাদিকদের মারধর

তিনজন গ্রেফতার

  বগুড়া ব্যুরো ১৮ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গ্রেফতার

বগুড়ায় যমুনা টেলিভিশনের ইনভেস্টিগেশন ৩৬০ টিমের সদস্যদের আটকে রেখে মারধর করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলা শহরের কলোনি স্টাফ কোয়ার্টার এলাকার রিয়েল লাইফ মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় যমুনা টিভির স্টাফ রিপোর্টার এসএম জিয়া সদর থানায় ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৮-১০ জনের বিরুদ্ধে মামলা করেছেন। মামলার পর তিন দুর্বৃত্তকে গ্রেফতার করেছে র‌্যাব।

গ্রেফতার তিনজন হল- মাদকাসক্ত নিরাময় কেন্দ্রের পরিচালক নুর মোহাম্মদ (৩৮), কর্মচারী পলাশ কুমার দাস (৩৩) ও আশরাফ আলীর ছেলে আরকু (২৮)।

যমুনা টিভির ইনভেস্টিগেশন ৩৬০ টিমের স্টাফ রিপোর্টার এসএম জিয়া জানান, তারা দেশের বিভিন্ন স্থানের মাদক নিরাময় কেন্দ্র নিয়ে অনুসন্ধানি রিপোর্ট করছেন। এর ধারাবাহিকতায় তিনি টিম নিয়ে দুপুর ১২টার দিকে রিয়াল লাইফ মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে যান। অনুমতি নিয়ে নিরাময় কেন্দ্রের অনিয়মের ছবি ভিডিও করার সময় হঠাৎ তারা ক্ষিপ্ত হয়ে উঠেন। এক পর্যায়ে পরিচালক নুর মোহাম্মদের নেতৃত্বে ৮-১০ জন দুর্বৃত্ত তাদের ওপর চড়াও হয়। মারতে মারতে তাদের একটি ঘরে ঢুকিয়ে আটকে রাখা হয়। খবর পেয়ে সদর থানা পুলিশ তাদের উদ্ধার করে।

থানার ওসি এমএম বদিউজ্জামান জানান, সাংবাদিকদের মারধর করায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে যমুনা টিভির স্টাফ রিপোর্টার এসএম জিয়া মামলা করেছেন। আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×