শেখ হাসিনাকে দক্ষিণ কোরিয়ার প্রেসিডেন্টের অভিনন্দন

  বাসস ১৯ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চতুর্থবারের মতো বাংলাদেশের প্রধানমন্ত্রীর দায়িত্ব গ্রহণ করায় দক্ষিণ কোরিয়ার প্রেসিডেন্ট মুন জায়ে-ইন শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পাঠানো এক বার্তায় তিনি বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে চতুর্থবারের মতো অভিষিক্ত হওয়ায় কোরিয়া প্রজাতন্ত্রের সরকার ও জনগণের পক্ষ থেকে আমি আপনাকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।

দক্ষিণ কোরিয়ার প্রেসিডেন্ট বলেন, আপনার নেতৃত্বে বাংলাদেশ গত কয়েক বছর ধরে উচ্চ অর্থনৈতিক প্রবৃদ্ধির হার ধরে রেখেছে। তিনি বলেন, রূপকল্প-২০২১ ও স্বাধীনতার ৫০ বছর পূর্তি উদযাপন দেশকে আরও বিরাট অর্জনের দিকে নিয়ে যাবে বলে আমি মনে করি।

মুন জায়ে-ইন বলেন, ১৯৭৩ সালে কূটনৈতিক সম্পর্ক প্রতিষ্ঠার পর থেকে কোরিয়া ও বাংলাদেশ রাজনৈতিক, অর্থনৈতিক ও সাংস্কৃতিক সহযোগিতা এবং জনগণের সঙ্গে জনগণের যোগাযোগসহ ব্যাপক ক্ষেত্রে গুরুত্বপূর্ণ বন্ধন বজায় রেখে আসছে। তিনি বলেন, ভবিষ্যতে আপনার সঙ্গে দু’দেশের মধ্যে সহযোগিতামুখী কাজ করার জন্য আমি অপেক্ষা করছি। দক্ষিণ কোরিয়ার প্রেসিডেন্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং বাংলাদেশের জনগণের সমৃদ্ধি কামনা করেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×