কালিয়াকৈরে স্কুলছাত্র হত্যা

খুনিদের গ্রেফতারের দাবিতে সড়ক অবরোধ ভাংচুর

  কালিয়াকৈর প্রতিনিধি ২০ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মানববন্ধন

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রায় জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি উচ্চ বিদ্যালয়ের ছাত্র হযরত ওমরের খুনিদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন শিক্ষার্থীরা।

এসময় তারা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন এবং বেশ কয়েকটি যানবাহন ভাংচুর করেন। কালিয়াকৈরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা ত্রিমোড়ে জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে এ কর্মসূচি পালিত হয়।

বৃহস্পতিবার দুপুরে ওই স্কুলের ৭ম শ্রেণীর শিক্ষার্থী ওমর ছুটির পর বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। আজমেরি পরিবহনের বাসে উঠার চেষ্টা করলে হেলপার তাকে ধাক্কা মেরে ফেলে দেয়। ফলে বাসের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় তার। শনিবার সকালে শিক্ষার্থীদের মানববন্ধনকালে মহাসড়কে আধা ঘণ্টা যানচলাচল বন্ধ থাকে।

ফলে দুর্ভোগে পড়েন পরিবহন শ্রমিক ও যাত্রীরা। পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিক্ষার্থীদের বুঝিয়ে শান্ত করলে তারা ক্লাসে চলে যায়। তাদের দাবি আজমেরী পরিবহনের মালিক, চালক ও তার সহযোগীর ফাঁসি দিতে হবে। তারা জানান, কালিয়াকৈরে চলাচলরত বেশির ভাগ পরিবহনই শিক্ষার্থীদের বাসে উঠায় না। আর উঠতে গেলে দুর্ব্যবহার করে। ১২ ঘণ্টার মধ্যে দোষীদের গ্রেফতার না করলে শিক্ষার্থীরা কঠোর আন্দোলনে যাবে বলে জানায়।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×