নারায়ণগঞ্জ ও নাটোরে সড়কে নিহত ৭

চার জেলায় প্রাণ গেল আরও ৪ জনের

  যুগান্তর ডেস্ক ২১ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ থেকে ফেরার পথে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে প্রাইভেটকার খাদে পড়ে যুবলীগ নেতাসহ চারজন নিহত হয়েছে। নাটোরের বাগাতিপাড়ায় বিয়ের দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে ট্রাকচাপায় স্ত্রী-সন্তানসহ প্রাণ গেছে ব্যবসায়ীর। এ ছাড়া চার জেলায় সড়কে ঝরেছে চার প্রাণ। এর মধ্যে রাজশাহীতে অটোকিশাচালক, ঢাকার নবাবগঞ্জে কলেজছাত্র, খুলনার পাইকগাছায় শিশু ও বগুড়ায় নৈশপ্রহরী রয়েছে। যুগান্তর ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) : সোনারগাঁয়ে জামপুর ইউনিয়নের বৈরাবেরটেকে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চারজন নিহত হয়েছেন। এ সময় গাড়িতে থাকা আরেকজনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে। রোববার ভোরে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- আড়াইহাজার উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের মারুয়াদীর কাজেম আলী মোস্তাকের ছেলে ও ব্রাহ্মন্দী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. শহীদুল্লাহ, একই এলাকার জোহর আলীর ছেলে রাজু আহম্মেদ, বড়ফাউসা এলাকার ইবু বাবুচির ছেলে রিপন ও আড়াইহাজার পৌরসভার বাঘানগরের মিজানুর রহমানের ছেলে মোমেন মিয়া। শনিবার ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত আওয়ামী লীগের বিজয় সমাবেশ থেকে ফেরার পথে ঘন কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটে।

আড়াইহাজার ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর সেলিম রেজা বলেন, রোববার সকাল ৯টায় খবর পেয়ে ঘটনাস্থল থেকে চার ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। তাদের বহনকৃত প্রাইভেটকারটি শনিবার রাতের যে কোনো সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাশে খাদে পড়ে যায়। পানিতে ডুবে যাওয়ায় তাদের মৃত্যু হয়েছে।

বাগাতিপাড়া ও বাঘা : নাটোরের বাগাতিপাড়ায় ট্রাকের চাপায় স্ত্রী-সন্তানসহ মোটরসাইকেল আরোহী এক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহতরা হলেন- পাশের রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী বাজারের ব্যবসায়ী আবদুর রব খালেদ, তার স্ত্রী সোনিয়া বেগম ও একমাত্র ছেলে তৃতীয় শ্রেণীর ছাত্র তাসফি হাসান। খালেদ আড়ানী বাজারের খালেদ সু-স্টোরের প্রোপ্রাইটর খাইরুল ইসলামের ছেলে। রোববার বিকাল সোয়া ৪টায় উপজেলার বাঁশবাড়িয়ায় এ দুর্ঘটনা ঘটে।

স্বজনরা জনান, বাগাতিপাড়া উপজেলার বাঁশবাড়িয়ার কৈচরপাড়ায় ভগ্নিপতি রফিকুল ইসলামের বাড়িতে বিয়ের অনুষ্ঠান শেষে স্ত্রী-সন্তানকে নিয়ে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন খালেদ হোসেন রব। পথে বাঁশবাড়িয়া-জামনগর সড়কের বাঁশবাড়িয়া ডিগ্রি কলেজ এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি বালু বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তিনজন ঘটনাস্থলেই মারা যান। ঘটনার পর ট্রাক রেখে চালক পালিয়ে যায়।

রাজশাহী : রাজশাহীর কোর্ট স্টেশনে রোববার সকালে বাসচাপায় ব্যাটারিচালিত অটোরিকশার চালক আবদুর রাজ্জাক নিহত হয়েছেন। তিনি জেলার গোদাগাড়ী উপজেলার ফুলতলা গ্রামের বদর উদ্দিনের ছেলে।

নবাবগঞ্জ (ঢাকা) : নবাবগঞ্জ উপজেলায় কলেজছাত্র মোটরসাইকেল আরোহী সিয়াম নিহত হয়েছে। সে উপজেলার জয়কৃষ্ণপুর ইউনিয়নের কঠুরী এলালার সেকেন্দার খানের ছেলে এবং শিকারীপাড়া তোফাজ্জল হোসেন চৌধুরী ডিগ্রি কলেজের ১ম বর্ষের ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার বেলা ১১টায় সিয়াম তার দুই বন্ধু মিলে মোটরসাইকেলে কলেজের উদ্দেশে রওনা হলে কঠুরী ব্রিজের কাছে পেঁৗঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই সিয়ামের মৃত্যু হয়। মোটরসাইকেলের অন্য দুই আরোহী আকাশ ও প্রকাশ গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

পাইকগাছা (খুলনা) : পাইকগাছা উপজেলার লস্কর ইউনিয়নের চর খড়িয়ার ইটভাটা শ্রমিক মিজান গাজী নছিমনযোগে তার পরিবার নিয়ে রোববার দুপুরে বাড়ি ফিরছিলেন। এ সময় পাইকগাছা থেকে খুলনার উদ্দেশে ছেড়ে যাওয়া বাস আগড়ঘাটা মোড়ে এ সময় মুখোমুখি সংঘর্ষে নছিমনে থাকা মিজান গাজীর ছেলে আল-আমিন ঘটনাস্থলে নিহত হয়। মারাত্মক আহত হন মিজান ও তার ভাই ফজলু। পুলিশ বাস ও নছিমন জব্দ করেছে।

বগুড়া : শাজাহানপুরের বেতগাড়িতে ঢাকা-বগুড়া মহাসড়কে শনিবার রাতে অজ্ঞাতনামা বাসের ধাক্কায় আফসার আলী প্রামাণিক নামে এক নৈশপ্রহরী নিহত হয়েছেন। তিনি আমরুল ইউনিয়নের কুন্দইশ গ্রামের গ্যান্দা প্রামাণিকের ছেলে। তিনি বেতগাড়ি বন্দর পরিচালনা কমিটির নৈশপ্রহরী ছিলেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×