চট্টগ্রামের ৪ মন্ত্রী ও ১৩ এমপির সংবর্ধনা ২৯ জানুয়ারি

  চট্টগ্রাম ব্যুরো ২১ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মন্ত্রিসভায় স্থান পাওয়া চট্টগ্রামের চার মন্ত্রী ও ১৩ সংসদ সদস্যকে সংবর্ধনা দেবে নগর আওয়ামী লীগ। আগামী ২৯ জানুয়ারি লালদীঘি ময়দানে এই সংবর্ধনা অনুষ্ঠিত হবে। নগর আওয়ামী লীগের নেতারা এ তথ্য নিশ্চিত করেছেন। চট্টগ্রামের ১৬টি সংসদীয় আসন থেকে নির্বাচিত সংসদ সদস্যদের মধ্যে ড. হাছান মাহমুদকে তথ্যমন্ত্রী, সাইফুজ্জামান চৌধুরী জাবেদকে ভূমিমন্ত্রী ও মহিবুল হাসান চৌধুরী নওফেলকে শিক্ষা উপমন্ত্রীর দায়িত্ব দেয়া হয়েছে। এছাড়া বান্দরবান থেকে বীর বাহাদুর উশৈসিংকে পার্বত্যবিষয়ক মন্ত্রীর দায়িত্ব দেয়া হয়। মন্ত্রী হিসেবে এই চারজনকে সংবর্ধনা দেয়ার পাশাপাশি চট্টগ্রামের অপর ১৩ সংসদ সদস্যকেও দেয়া হবে সংবর্ধনা। এই অনুষ্ঠানকে ঘিরে লালদীঘি মাঠে ব্যাপক জনসমাগম ঘটানোর প্রস্তুতি চলছে। নগর আওয়ামী লীগ নেতারা জানান, শনিবার রাতে নগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সভা সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী ইশতেহার বাস্তবায়নে এবং দেশের উন্নয়ন অগ্রযাত্রা বেগবান করতে দলীয় সংহতি ও ঐক্য প্রতিষ্ঠার উদ্যোগ নেয়া হচ্ছে। সংবর্ধনা অনুষ্ঠান সফল করতে ওয়ার্ড, থানার আওতাধীন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রস্তুতি গ্রহণের নির্দেশনা দেয়া হয়। সভায় নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, চট্টগ্রামে গত ১০ বছরে ব্যাপক উন্নয়ন হয়েছে। আগামী পাঁচ বছরে আরও উন্নয়ন হবে। মন্ত্রী, সংসদ সদস্যসহ সংশ্লিষ্ট সবার মধ্যে সমন্বয় রাখতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×