কাজ দেয়ার নামে বিশ্বম্ভরপুরে নারীকে গণধর্ষণ

  তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি ২২ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কাজ দেয়ার নামে বিশ্বম্ভরপুরে নারীকে গণধর্ষণ

ঢাকায় কাজ দেয়ার কথা বলে ডেকে নিয়ে বিশ্বম্ভরপুরে স্বামী পরিত্যক্তা এক নারীকে গণধর্ষণ করেছে একটি চক্র। ওই ঘটনায় রোববার সুনামগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ৬ জনকে অভিযুক্ত করে মামলা হয়েছে।

আসামিরা হল- উপজেলার ধনপুর ইউনিয়নের গুলগাঁও গ্রামের সুজন মিয়া, মিরাজ মিয়া, দিদার হোসেন, শাহ আলম, লক্ষীপার গ্রামের মজনু মিয়া ও পলাশ ইউনিয়নের নতুন গুলগাঁও গ্রামের আকবর আলী।

গণধর্ষণের শিকার নারীর পক্ষে তার খালু মামলাটি করেছেন। মামলায় উল্লেখ করা হয়, বিশ্বম্ভপুর উপজেলার তেলিকোনা গ্রামের স্বামী পরিত্যক্তা ওই নারী এক সন্তানের জননী। তাকে ঢাকায় কাজ দেয়ার কথা বলে একটি চক্র ১৬ জানুয়ারি বাড়ি থেকে ডেকে নিয়ে যায়।

এরপর গুলগাঁও গ্রামের ইসলাম উদ্দিনের ছেলে সুজন মিয়ার নেতৃত্বে ৬ জন দিগলবাঁক ও গুলগাঁও গ্রামের মধ্যবর্তী নির্জন হাওরে নিয়ে তাকে ধর্ষণ করে। এ সময় চিৎকার দিলে ওই নারীকে নির্যাতন করে আসামিরা।

টের পেয়ে এলাকার লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। বাদীপক্ষের আইনজীবী নিরঞ্জন দাস তালুকদার বলেন, আদালত বাদীর লিখিত পিটিশনটি আমলে নিয়েছেন এবং তদন্ত করে ব্যবস্থা নিতে বিশ্বম্ভরপুর থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।

বিশ্বম্ভরপুর থানার ওসির দায়িত্বে থাকা এসআই পবিত্র কুমার সিংহ সোমবার জানান, আদালতের কাগজপত্র এখনও এসে থানায় পৌঁছেনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×