মসজিদ-মাদ্রাসায় মাদকবিরোধী বয়ান করতে হবে

তাফসির মাহফিলে এমপি শফিকুর রহমান

  ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি ২৩ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনে নবনির্বাচিত সংসদ সদস্য ও জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি মুহাম্মদ শফিকুর রহমান বলেছেন, সমাজে যাতে মাদকসেবী তৈরি না হয় সেজন্য আলেম সমাজ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে। কারণ মানুষ আলেমদের কথা খুব গুরুত্ব দেয়। এজন্য মসজিদ-মাদ্রাসায় নিয়মিত মাদকবিরোধী বয়ান রাখতে হবে।

সোমবার রাতে ঐতিহ্যবাহী ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসার উদ্যোগে দু’দিনব্যাপী ৬ষ্ঠ বার্ষিক তাফসিরুল কোরআন মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এমপি শফিকুর রহমান বলেন, আমি এই শিক্ষা প্রতিষ্ঠানে লেখাপড়া করেছি। এখানে আমার অনেক স্মৃতি আছে। আপনাদের দোয়ায় আজ আমি সংসদ সদস্য হয়েছি। আমার প্রথম কাজ মাদকমুক্ত সমাজ গড়া। আমি সেই কাজ করে যাচ্ছি। আপনাদের সহযোগিতা দরকার।

মাহফিলে সভাপতিত্ব করেন ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. মাওলানা একেএম মাহাবুবুর রহমান। ওয়াজ করেন প্রফেসর ড. মুহাম্মদ আব্দুস সালাম আল মাদানী আল আযহারী, উপাধ্যক্ষ মুফতি এইচএম আনোয়ার মোল্লা ও মাওলানা হেলাল উদ্দিন আল কাদেরী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×