কিশোরগঞ্জ-১: মনোনয়ন ফরম নিলেন আশরাফুলের ছোট ভাই শাফায়াতুল

  যুগান্তর রিপোর্ট ২৪ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মনোনয়ন

কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে দলীয় মনোনয়ন ফরম কিনেছেন সৈয়দ আশরাফুল ইসলামের ছোট ভাই সৈয়দ শাফায়াতুল ইসলাম।

এছাড়া এ আসনে দলীয় মনোনয়ন ফরম কিনেছেন রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদের ছেলে ও জেলা আওয়ামী লীগের সদস্য রাসেল আহমেদ তুহিন এবং আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট শাহ আজিজুল হক। বুধবার সকালে আওয়ামী লীগের সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয় থেকে সাবেক সেনা কর্মকর্তা শাফায়াতুলের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন সৈয়দ আশরাফের সাবেক ব্যক্তিগত সহকারী তোফাজ্জল হোসেন।

কিশোরগঞ্জ সদর ও হোসেনপুর উপজেলা নিয়ে গঠিত কিশোরগঞ্জ-১ আসনে ১৯৯৬ সাল থেকে টানা পাঁচবার বিজয়ী হয়েছেন সৈয়দ আশরাফ। ৩০ ডিসেম্বর দেশের অন্য আসনের সঙ্গে এ আসনের নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে সাবেক জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফ জয়ী হন। অসুস্থতার কারণে নির্বাচনের সময় তিনি দেশের বাইরে ছিলেন।

ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত আশরাফ ৩ জানুয়ারি থাইল্যান্ডের একটি হাসপাতালে মারা যান। দেশে ফিরে সংসদ সদস্য হিসেবে শপথ নেয়ার সুযোগ তিনি আর পাননি। পরে নির্বাচন কমিশন আসনটি শূন্য ঘোষণা করে ২৮ ফেব্রুয়ারি ভোটের দিন রেখে তফসিল ঘোষণা করে।

ঘটনাপ্রবাহ : কিশোরগঞ্জ-১: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×