যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলমের শাশুড়ির ইন্তেকাল

  কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ইন্তেকাল

যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক ও জাতীয় প্রেস ক্লাবের সভাপতি সাইফুল আলমের শাশুড়ি আশরাফুন্নেছা বেগম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)। রোববার বিকাল সাড়ে ৫টার দিকে চাঁদপুরের কচুয়া উপজেলার পালগিরী গ্রামের নিজ বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি। তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি ১ ছেলে, ১ মেয়ে, নাতি-নাতনিসহ বহু স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমার জ্যেষ্ঠ সন্তান অর্থ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব (জীবন বীমা কর্পোরেশন) ডা. মো. আমিনুল ইসলাম বলেন, আজ সকাল ১০টায় পালগিরী বেগম রাবেয়া উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে বাবার কবরের পাশে মাকে দাফন করা হবে। মরহুমার মেয়ে মোসাম্মদ ফেরদৌসী আক্তার বেবী আইএফআইসি ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা।

আশরাফুন্নেছার মৃত্যুতে যুগান্তর পরিবার গভীর শোক এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে। এদিকে ১৯ জানুয়ারি মরহুমার স্বামী বিশিষ্ট সমাজসেবক ও সাবেক কৃষি কর্মকর্তা আলহাজ আবদুল লতিফ মিয়া বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন। স্বামীর মৃত্যুর মাত্র ১৫ দিন পর স্ত্রীও মারা গেলেন।

এদিকে যুগান্তরের ভারপাপ্ত সম্পাদক সাইফুল আলমের শাশুড়ির মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন চাঁদপুরের কচুয়া প্রেস ক্লাবের সভাপতি মো. রাকিবুল হাসান, সিনিয়র সহসভাপতি আতাউল করিম, সহসভাপতি আফাজ উদ্দিন মানিক, সাধারণ সম্পাদক দৈনিক যুগান্তরের কচুয়া প্রতিনিধি জিসান আহমেদ নান্নু, সাবেক সভাপতি আবুল হোসেন, প্রিয়তোষ পোদ্দারসহ প্রেস ক্লাবের অন্য সদস্যরা। এছাড়া বৃহত্তর কুমিল্লা ফাউন্ডেশনের পক্ষ থেকে সভাপতি মাহবুবুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক মফিজুর রহমান গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×