পঞ্চগড়ে কাদিয়ানীদের ইজতেমা বন্ধের দাবি হেফাজত আমীরের

  হাটহাজারী প্রতিনিধি ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পঞ্চগড়ে ইজতেমার নামে কাদিয়ানীদের আস্ফালন বন্ধ করতে সরকারের হস্তক্ষেপ কামনা করেছে হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর ও আল-জামিয়াতুল আহলিয়া দারুল উলূম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার পরিচালক আল্লামা শাহ আহমদ শফী। বৃহস্পতিবার রাতে হাটহাজারী মাদ্রাসার মুখপাত্র মাসিক মুঈনুল ইসলামের নির্বাহী সম্পাদক সরওয়ার কামাল প্রেরিত বিবৃতিতে এ হস্তক্ষেপের কথা জানানো হয়।

বিবৃতিতে হেফাজত আমীর আল্লামা আহমদ শফী বলেন, খতমে নবুওতের অস্বীকারকারী ব্রিটিশের পা-চাটা গোলাম, মুসলিম উম্মাহর জঘন্য শত্রু, গোলাম আহমদ কাদিয়ানী সর্বশেষ নবী মুহাম্মদ (সা:)-এর মাধ্যমে নবুয়তের ধারাবাহিকতা সমাপ্ত হওয়ার বিষয়কে অস্বীকার করে। ব্রিটিশদের দালালি ও মুসলমানদের ধোঁকা দেয়ার নিমিত্তে মিথ্যা নবুয়ত দাবি করেছিল সে। ভারত সাম্রাজ্যকে যেসব ব্রিটিশ বেনিয়া দীর্ঘ ১৯০ বছর গ্রাস করেছিল, তাদের তল্পিবাহক হয়ে মির্জা গোলাম আহমদ কাদিয়ানী ভণ্ড নবুয়তের দাবিদার সেজে ইসলামধর্মের বিরুদ্ধে প্রকাশ্য প্রোপাগান্ডায় লিপ্ত হয়।

বাংলাদেশে কাদিয়ানীদের অমুসলিম ঘোষণা করার জোর দাবি জানিয়ে তিনি আরও বলেন, এ মাসের শেষের দিকে পঞ্চগড়ে তারা ইজতেমা করার যে দুঃসাহস করেছে, তা অচিরেই বন্ধ করতে হবে।

কাদিয়ানীরা অমুসলিম হওয়া সত্ত্বেও ‘আহমদীয়া মুসলিম জামাত’ নামে নিজেদের মুসলমান বলে বিশ্বনবীর খতমে নবুয়তকে পদদলিত করে যাচ্ছে। নইলে খতমে নবুয়ত আন্দোলনের সঙ্গে একাত্ম পোষণ করে হেফাজতে ইসলাম বাংলাদেশ কাদিয়ানীদের বিরুদ্ধে কঠোর আন্দোলনে নামতে বাধ্য হবে। তাদের এ নগ্ন আস্ফালন বন্ধ করাসহ কাদিয়ানীদের অমুসলিম ঘোষণা করতে হবে। অন্যথায় লক্ষ কোটি তৌহিদী জনতার ঈমানী চেতনায় যে কোনো প্রতিবন্ধকতা ও ষড়যন্ত্র নস্যাৎ হয়ে যাবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×