বিয়ানীবাজারে বৃদ্ধের লাশ উদ্ধার

কাজের ছেলে পলাতক

  বিয়ানীবাজার (সিলেট) প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সিলেটের বিয়ানীবাজারের চারখাই ইউনিয়নের দিঘীরপাড়ের মনির আলী নামের এক বৃদ্ধের রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার রাতে তিনি মারা যান। এর আগে শনিবার রাতে কাজের ছেলে রাখাল নগদ টাকা, এলইডি টিভিসহ মূল্যবান সামগ্র্রী নিয়ে পালিয়ে যায়।

ধারণা করা হচ্ছে, বাড়িতে বৃদ্ধকে একা পেয়ে কাজের ছেলে খাবারের সঙ্গে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে দেয়। তিনি ঘুমিয়ে পড়লে নগদ টাকা ও মূল্যবান সামগ্রী নিয়ে সে পালিয়ে যায়।

পুলিশ জানায়, মনির আলীর স্ত্রী লাকি বেগম দক্ষিণ চক্রবাণী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। স্বামীকে বাড়িতে রেখে তিনি শনিবার মেয়েকে নিয়ে বোনের বাড়িতে বেড়াতে যান। সেই সুযোগে বাড়ির কাজের ছেলে খাবারের সঙ্গে বিষাক্ত কিছু খাইয়ে মনির আলীকে অচেতন করে মূল্যবান সামগ্রী চুরি করে পালিয়ে যায়। রোববার দিনে তিনি কিছুটা সুস্থ হলেও রাতে অবস্থার অবনতি ঘটে। এক পর্যায়ে রাত ১২টার দিকে তিনি মারা যান।

বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর কর বলেন, বৃদ্ধের স্ত্রী লাকি বেগম থানায় জিডি করেছিলেন। এখন হত্যা মামলা দায়ের করবেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ধারণা করা হচ্ছে, খাবারের সঙ্গে বিষাক্ত কিছু খাওয়ানো হতে পারে। পুরো ঘটনাটি তদন্তের পর পরিষ্কার হবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×