বজ্রপাতে বাবা ছেলেসহ ৪ জেলায় পাঁচজনের মৃত্যু

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  যুগান্তর ডেস্ক

নোয়াখালীর সোনাইমুড়ীতে রোববার বজ্রপাতে বাবা-ছেলের মৃত্যু হয়েছে। এ ছাড়া মৌলভীবাজারের কমলগঞ্জ, ব্রাহ্মণাবাড়িয়া ও নারায়ণগঞ্জের আড়াইহাজারে প্রাণ গেছে তিনজনের। যুগান্তর রিপোর্ট ও প্রতিনিধিদের পাঠানো খবর-

নোয়াখালী : সোনাইমুড়ী উপজেলার জয়গা ইউনিয়নের বাওরকোট গ্রামে বজ্রপাতে মো. ছোবহান ও তার ছেলে রহিম উদ্দিনের মৃত্যু হয়েছে। জমিতে পানি সেচ দেয়ার সময় এ ঘটনা ঘটে।

কমলগঞ্জ (মৌলভীবাজার) : কমলগঞ্জে ক্রিকেট খেলার সময় বজ্রপাতে একজনের মৃত্যু ও চারজন আহত হয়েছে। বালিগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। মারা যাওয়া শিশু ওই বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র রিফাত। তার বাবার নাম জসিম মিয়া। এ সময় উত্তর রাসটিলা গ্রামের ইব্রাহিম মিয়ার ছেলে কাওছার মিয়া, জালাল মিয়ার ছেলে সবুজ মিয়া ও আনোয়ার মিয়ার ছেলে ওয়াকিল মিয়া আহত হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া : বজ্রপাতে আপেল মিয়া নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। জেলার সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের চান্দি গ্রামে ঘাস কাটার সময় এ ঘটনা ঘটে। আপেল মিয়া একই এলাকার মো. ফজলু মিয়ার ছেলে। বাসুদেব ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ এম আলম ভূইয়া একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তবে তিনি জানান, বজ পাতে নাকি স্ট্রোক করে তার মৃত্যু হয়েছে এ বিষয়টি এখনও পরিষ্কার নয়।

নারায়ণগঞ্জ : আড়াইহাজারে বজ্রপাতে মোক্তার হোসেন নামে একজনের মৃত্যু হয়েছে। উপজেলার উচিৎপুরা ইউনিয়নের গুরুমদীতে মেঘনার শাখা নদীতে গোসল করতে গেলে এ ঘটনা ঘটে। মোক্তার হোসেন এলাকার হাবিবুর রহমানের ছেলে।