সড়কে চারজনের প্রাণহানি

  যুগান্তর ডেস্ক ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

দেশের চার জেলার সড়কে চারজনের প্রাণহানি হয়েছে। এর মধ্যে রাজবাড়ীতে অটোরিকশা উল্টে স্থানীয় জাকের পার্টির ছাত্রফ্রন্টের নেতা, গাইবন্ধায় ট্রাক্টরের চাপায় পুরোহিত এবং রংপুর ও নারায়ণগঞ্জে বাসচাপায় দুই যুবকের মৃত্যু হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

গাইবান্ধা : গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের দক্ষিণ ধানঘড়া এলাকায় শুক্রবার দুপুরে ট্রাক্টরের চাপায় সদর উপজেলা পুরোহিত কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক বিশ্বজিৎ চক্রবর্তী (৪২) নামে এক পুরোহিত মারা গেছেন। বিশ্বজিৎ শহরের শ্রী শ্রী শনি মন্দিরের প্রয়াত পুরোহিত বিশ্বনাথ চক্রবর্তীর ছেলে। স্থানীয় লোকজন ট্রাক্টর আটক করলেও চালক পালিয়ে গেছে। সদর থানার ওসি খান মো. শাহরিয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

গোয়ালন্দ (রাজবাড়ী) : অটোরিকশা উল্টে জেলা জাকের পার্টির ছাত্রফ্রন্টের সদস্য ও গোয়ালন্দ উপজেলা কমিটির সাবেক সহ-সভাপতি মোহাম্মদ আলী সরদার (২৭) নিহত হয়েছেন। বৃহস্পতিবার বেলা ২টার দিকে ফরিদপুরের মমিন খার হাট এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় গুরুতর আহত অবস্থায় মোহাম্মদ আলীকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বিকাল ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। শুক্রবার দেবগ্রামের স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

রংপুর : বদরগঞ্জ-রংপুর সড়কের বদরগঞ্জ উপজেলার উত্তর বাওচন্ডি এলাকায় বাসচাপায় ফারুক হোসেন (২৬) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় শাহীনুল হক নামে আরেক আরোহী গুরুতর আহত হন। তিনি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। নিহত ফারুক বদরগঞ্জ উপজেলার মধুপুর ইউপির কাজীপাড়ার রাজু মিয়ার ছেলে। বদরগঞ্জ থানার ওসি আনিছুর রহমান বলেন, শুক্রবার সকালে ফারুক ও শাহীনুল বদরগঞ্জ শহর থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। বদরগঞ্জ-রংপুর রোডের উত্তর বাওচন্ডি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বদরগঞ্জগামী একটি পিকনিক বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ফারুক নিহত হন।

নারায়ণগঞ্জ : আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় শরিফ (২২) নামের এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের পুরিন্দা নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত শরিফ ওই গ্রামের সবুর মিয়ার ছেলে। এ ঘটনায় ঢাকা-সিলেট মহাসড়ক এক ঘণ্টা বন্ধ ছিল।

আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন জানান, ঘটনার সময় শরিফ পুরিন্দা বাজার থেকে বাড়ি ফিরছিল। রাস্তা পার হওয়ার সময় ধ্রুতগামী একটি বাস তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×