পরীক্ষার্থীকে উত্ত্যক্ত করায় ডুমুরিয়ায় ছাত্রলীগ নেতার জেল

  খুলনা ব্যুরো ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

খুলনার ডুমুরিয়া চুকনগরে এক এসএসসি পরীক্ষার্থীকে ইভটিজিং ও তার বাবাকে মারধর করায় আহম্মেদ রনি (২৬) নামে এক ছাত্রলীগ নেতাকে এক বছরের জেল দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার দুপুরে চুকনগর দিব্যপল্লী মাধ্যমিক বিদ্যালয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ডুমুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহানাজ বেগম। সাজাপ্রাপ্ত যুবক চুকনগর ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। তিনি স্থানীয় কাঁঠালতলার মঠবাড়িয়া গ্রামের ফজলুর রহমান মোল্লার ছেলে। ডুমুরিয়া থানার ওসি আমিনুল ইসলাম বিপ্লব বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় আটলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রতাপ কুমার রায় জানান, চুকনগর মাধ্যমিক বিদ্যালয়ের ওই এসএসসি পরীক্ষার্থীকে বেশ কিছুদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল আহম্মেদ রনি। শনিবার মেয়েটি তার বাবাকে নিয়ে চুকনগর দিব্যপল্লী মাধ্যমিক বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে আসেন। এ সময় আহম্মেদ রনি সহযোগীদের নিয়ে পরীক্ষার্থীকে উত্ত্যক্ত করতে থাকেন। বাধা দেয়ায় রনি তার বাবাকে মারপিট করেন। খবর পেয়ে পুলিশ রনিকে আটক করলে ভ্রাম্যমাণ আদালতে এক বছরের কারাদণ্ড দেয়া হয়। তিনি আরও জানান, এর আগেও মেয়েটিকে উত্ত্যক্তের ঘটনায় সালিশি হয়েছে কন্তিু রনি শোধরায়নি।

আরও পড়ুন
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×