এবার বিভাগীয় শহরে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট

  বিশেষ সংবাদদাতা ০৩ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

এবার বিভাগীয় শহরে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট

ঢাকার পর এবার বিভাগীয় শহরেও গণশুনানির আয়োজন করবে ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্ট। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কারচুপির অভিযোগ এনে আবারও তারা এ গণশুনানির উদ্যোগ নিচ্ছে বলে জানা গেছে।

জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা বলছেন, তারা এখন থেকে দাবি আদায়ে রাজপথে সরব কর্মসূচি দেবেন। এরই অংশ হিসেবে এবার বিভাগীয় শহর ও গুরুত্বপূর্ণ জেলা শহরে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট।

বর্তমান সরকারের পদত্যাগ দাবির পাশাপাশি তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে এ শুনানি করবে তারা। তবে এ কর্মসূচি কবে থেকে শুরু হবে, তার দিনক্ষণ এখনও ঠিক করতে পারেননি জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা।

এ প্রসঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম শীর্ষ নেতা গণফোরাম সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু শনিবার যুগান্তরকে বলেন, ‘আমরা আমাদের দাবি আদায়ে আরও সক্রিয়ভাবে রাজপথে নামব। নিয়মতান্ত্রিকভাবে বিভিন্ন কর্মসূচি পালন করব।’ তিনি বলেন, ‘বিভিন্ন কর্মসূচি পালনের মাধ্যমে সরকারকে জাতীয় ঐক্যফ্রন্টের দাবি মানাতে বাধ্য করা হবে।

ঘটনাপ্রবাহ : বৃহত্তর জাতীয় ঐক্য

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×