টেকনাফে গুলিতে রোহিঙ্গা যুবক নিহত : আহত ১

উখিয়ায় স্ত্রীকে খুন : ঘাতক আটক

  টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি ১৪ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রোহিঙ্গা

অস্ত্রধারী রোহিঙ্গা দুর্বৃত্তের গুলিতে আরেক রোহিঙ্গা যুবক নিহত ও অপরজন আহত হয়েছে। মঙ্গলবার রাতে টেকনাফের নয়াপাড়া শরণার্থী শিবিরের এইচ ব্লকে পারিবারিক বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটে।

নিহতের নাম মোহাম্মদ হোসেন। বাবার নাম আজিম উল্লাহ। এইচ ব্লকের ৬৪০নং শেড, ৬নং কক্ষে থাকত। শরণার্থী নং (এমআরসি) ৬১০০১। আহত মো. ইলিয়াসের বাবার নাম মৃত শামসুদ্দিন। শরণার্থী নং (এমআরসি) ১২৩৬৫, শেড নং-৬৪৬, কক্ষ নং-৫। তাকে চিকিৎসার জন্য কক্সবাজারে পাঠানো হয়েছে। নয়াপাড়া শরণার্থী ক্যাম্প পুলিশের আইসি, মো. কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। প্রত্যক্ষদর্শীরা জানায়, সম্প্রতি র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত সশস্ত্র রোহিঙ্গা দলের নেতা নুরুল আলমের অনুসারী সাদেক, সেলিম, রফিক, নুর ছালাম ও জকিরের নেতৃত্বে দুর্বৃত্তরা এইচ ব্লকে এসে অতর্কিত হামলা করে। তারা মোহাম্মদ হোছেন ও ইলিয়াছকে লক্ষ্য করে গুলি করে। এ সময় সাধারণ রোহিঙ্গারা আতঙ্কে কেউ ঘর থেকে বের হয়নি। আধাঘণ্টা পর গুলিবিদ্ধ দু’জনকে শিবিরের হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

এদিকে একটি সূত্র জানায়, দেড়-দুই বছর আগে মোহাম্মদ হোছেনের বিবাহিত বোন মরিয়মকে জোর করে বিয়ে করে ডাকাত সাদেক। এতে ক্ষুব্ধ হয়ে মরিয়মের স্বামী শুক্কুর ও মোহাম্মদ হোসেন সাদেক ডাকাতকে মারধর করে। তার জের ধরেই এই হত্যাকাণ্ড ঘটেছে।

উখিয়ার ক্যাম্পে স্ত্রী খুন : উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি জানায়, উখিয়ার জামতলী রোহিঙ্গা ক্যাম্পে তসমিদা বেগম নামে রোহিঙ্গা নারীকে শ্বাসরোধে হত্যা করেছে তার স্বামী। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। ঘাতক আতাউল্লাহকে আটক করেছে পুলিশ। আতাউল্লাহ জামতলী ক্যাম্পের জে-ব্লকের আব্দুল্লাহর পুত্র। উখিয়া থানার অফিসার ইনচার্জ মো. আবুল খায়ের জানান, লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঘটনাপ্রবাহ : রোহিঙ্গা বর্বরতা

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×