রাতে বাস থেকে নেমে নিখোঁজ প্রবাসী ভোরে মিলল লাশ

  যুগান্তর রিপোর্ট, সোনারগাঁ ১৬ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নারায়ণগঞ্জের ম্যাপ

প্রকৃতির ডাকে সারা দিতে রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মাইক্রো থেকে নামার পর নিখোঁজ হন সৌদি প্রবাসী তোফাজ্জল হোসেন বাবুল। ভোরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মহাসড়কের পিরোজপুর আষাঢ়ীয়ারচর ব্রিজের নিচে পাওয়া গেল লাশ। বাবুল নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার তিতাহাজরা গ্রামের আব্দুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, শুক্রবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পিরোজপুর আষাঢ়ীয়ারচর ব্রিজের নিচে লাশ দেখে স্থানীয়রা থানায় খবর দেন। সকালে উদ্ধারকালে তার মৃত্যু রহস্যজনক বলেই মনে হয়েছে। মুখ দিয়ে ফেনা বেরোচ্ছিল। পেটের বাম পাশে ছিল আঘাতের চিহ্ন। লাশের কোমরে বাঁধা ব্যাগে মোবাইল ফোন, নগদ টাকা, পাসপোর্ট ও স্বর্ণালঙ্কার পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় গত রাতে সোনারগাঁ থানায় মামলা হয়েছে।

বাবুলের ফুফাতো ভাই মিলন জানান, এক বছর পর বৃহস্পতিবার রাতে সৌদি আরব থেকে তোফাজ্জল হোসেন বাবুল দেশে ফেরেন। স্ত্রী মুন্নি আক্তার দুই মেয়েসহ তাকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে স্বাগত জানান। রাতেই তারা নিজ বাড়ি নোয়াখালীর উদ্দেশে রওনা হন। পথে প্রকৃতির ডাকে সারা দিতে মাইক্রো থেকে নামেন এবং মহাসড়কের পিরোজপুর আষাঢ়ীয়ারচর ব্রিজের কাছে যান বাবুল। দীর্ঘ সময় পরেও ফিরে না আসায় পুলিশের সহায়তায় অনেক খোঁজাখুঁজির পর স্ত্রী ও মেয়েরা বাড়ি চলে যান। সোনারগাঁ থানার এসআই আলমগীর জানান, লাশ উদ্ধারকালে সঙ্গে থাকা মোবাইল ফোনে স্বজনদের সঙ্গে কথা বলে পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×