সোনারগাঁয়ে নৌকা ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ

  যুগান্তর রিপোর্ট, সোনারগাঁ ১৬ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সোনারগাঁয়ে নৌকা ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে শুক্রবার সন্ধ্যায় তালতলা এলাকায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

সংঘর্ষে উভয় গ্রুপের ৬ জন আহত হয়েছে। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

জানা যায়, উপজেলার তালতলা এলাকায় জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মোশারফ হোসেনের পক্ষে একটি সভা আহ্বান করা হয়।

এ সময় ওই এলাকা দিয়ে বিদ্রোহী প্রার্থীর (ঘোড়া মার্কা) সমর্থক তাইজুল ইসলামের নেতৃত্বে ২০-৩০ জনের একটি দল ঘোড়া মার্কার পক্ষে স্লোগান দিয়ে ওই এলাকা অতিক্রম করছিল।

এ সময় উভয় প্রার্থীর নেতাকর্মীরা মুখোমুখি হলে তর্কবিতর্ক বাধে। একপর্যায়ে উভয় পক্ষের লোকজন লাঠিসোটা, লোহার রড, হকিস্টিক ও ক্রিকেট ব্যাট নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে উভয় গ্রুপের মিজান, মহসিন, তাইজউদ্দিন, বাবু, জাকির ও রমজান আহত হয়।

ঘটনাপ্রবাহ : উপজেলা নির্বাচন ২০১৯

আরও
আরও পড়ুন
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×