বনানীতে দুই ছাত্রী ধর্ষণ মামলার সাক্ষ্য গ্রহণ ৮ এপ্রিল

  যুগান্তর রিপোর্ট ১৯ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বনানীর ‘দ্য রেইন ট্রি’ হোটেলে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণ মামলায় সাক্ষ্য গ্রহণের জন্য আগামী ৮ এপ্রিল দিন ধার্য করেছেন আদালত। সোমবার এক ভিকটিমের জেরার জন্য দিন ধার্য ছিল। কিন্তু ভিকটিম আদালতে হাজির হননি। এজন্য ঢাকার সাত নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. খাদেম উল কায়েস সাক্ষ্য গ্রহণ ও জেরার জন্য পরবর্তী ওইদিন ধার্য করেন।

এদিন মামলায় আপন জুয়েলার্সের মালিকের ছেলে আসামি সাফাত আহমেদ ও তার বন্ধু আসামি নাঈম আশরাফকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। এছাড়া জামিনে থাকা আসামি সাফাতের বন্ধু সাদমান সাকিফ, দেহরক্ষী রহমত আলী ও গাড়িচালক বিল্লাল হোসেন ট্রাইব্যুনালে হাজিরা দেন।

আদালত সূত্র জানায়, এর আগে গত বছরের ২৯ নভেম্বর এ মামলায় জামিন পেয়েছিলেন সাফাত। এরপর রাষ্ট্রপক্ষের আবেদনের পরিপ্রেক্ষিতে গত ১৩ ফেব্রুয়ারি সাফাতের জামিন বাতিল করেন ট্রাইব্যুনাল। ২০১৭ সালের বছরের ১৩ জুলাই আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদসহ পাঁচ আসামির বিরুদ্ধে এ মামলায় চার্জ গঠন করেন আদালত। এর আগে তদন্ত শেষে ওই বছরের ৮ জুন ঢাকা মহানগর পুলিশের উইমেন সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশন ডিভিশনের পুলিশ পরিদর্শক ইসমত আরা এমি সাফাত আহমেদসহ পাঁচ আসামির বিরুদ্ধে আদালতে এ চার্জশিট দাখিল করেন। চার্জশিটে ৪৭ জনকে সাক্ষী করা হয়েছে। এরও আগে ওই বছরের ৬ মে সন্ধ্যায় রাজধানীর বনানী থানায় ধর্ষণের অভিযোগে ওই পাঁচজনকে আসামি করে ভুক্তভোগী এক ছাত্রী বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×