বাস থেকে ফেলে বিশ্ববিদ্যালয় ছাত্র পায়েল হত্যা

চালক সহকারীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

  চট্টগ্রাম ব্যুরো ২১ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র সাইদুর রহমান পায়েল হত্যা মামলায় হানিফ পরিবহন বাসের চালক জামাল হোসেন, চালকের সহকারী ফয়সাল হোসেন ও সুপারভাইজার জনির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। বুধবার চট্টগ্রাম বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব্যুনালের ভারপ্রাপ্ত বিচারক আবদুল হালিম এ আদেশ দিয়েছেন। পাশাপাশি ২৭ মার্চ এ মামলায় অভিযোগ গঠনের ওপর শুনানির তারিখ নির্ধারণ করেন। পায়েলের আইনজীবী মনজুর আহমেদ আনছারী এসব তথ্য জানিয়েছেন।

মনজুর জানান, তিন আসামি আদালতে অনুপস্থিত থেকে সময়ের আবেদন করেছেন। আদালত তা নাকচ করে আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।

এ প্রসঙ্গে ট্রাইব্যুনালের পিপি আইয়ুব খান বলেন, তিনি আসামি ট্রাইব্যুনালে এসে ভুয়া জিম্মানামা দাখিল করে জামিন নেন। বিষয়টি বধুবার আদালতের নজরে আনা হলে ট্রাইব্যুনাল আদালতের সঙ্গে প্রতারণার ঘটনায় তাদের জামিন বাতিল করে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন। একই সঙ্গে আসামিদের আইনজীবীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইনজীবী সমিতির কাছে আদেশের কপি পাঠিয়েছেন ট্রাইব্যুনাল।

২০১৮ সালের ২১ জুলাই রাতে দুই বন্ধু আকিবুর রহমান আদর ও মহিউদ্দিনকে নিয়ে পায়েল হানিফ পরিবহনের একটি বাসে করে চট্টগ্রাম থেকে ঢাকার নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের পথে রওনা হন। পথে নিখোঁজ হন পায়েল। দু’দিন পর ২৩ জুলাই মুন্সীগঞ্জ উপজেলার ভাটেরচর সেতুর নিচের খাল থেকে পায়েলের লাশ উদ্ধার করে গজারিয়া থানা পুলিশ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×