উপজেলা নির্বাচন

আদমদীঘিতে পরাজিত প্রার্থীর বাড়িতে হামলা ভাংচুর

পিস্তলসহ দুই ছাত্রলীগ নেতা গ্রেফতার

  বগুড়া ব্যুরো ২১ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বগুড়ার আদমদীঘিতে উপজেলা নির্বাচনে পরাজিত ভাইস চেয়ারম্যান প্রার্থী আনসার আলীর বাড়িতে হামলা চালিয়েছে প্রতিপক্ষ। আনসার আলী একজন মুক্তিযোদ্ধা এবং স্থানীয় আওয়ামী লীগ নেতা। হামলাকরীরা আনসার আলীর স্ত্রীকে মারধর, জিনিসপত্র ভাংচুর ও লুটপাট করেছে। পুলিশ এ ঘটনায় জড়িত থাকায় উপজেলা ছাত্রলীগ সভাপতি মশিউর রহমান সজল ও সান্তাহার কলেজ শাখার নেতা একরামুল হক শুভকে গ্রেফতার করেছে। সজলের বাড়ি থেকে একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার সান্তাহার মাইক্রোবাস স্ট্যান্ড এলাকায় এ ঘটনায় পুলিশ তাদের বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে মামলা করেছে।

এছাড়া হামলার ঘটনায় তারা দু’জন ও নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান পিন্টুকে প্রধান করে ১২ জনের নামে ও অজ্ঞাত ১০-১২ জনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা করেছেন আনসার আলী। বুধবার বিকালে গ্রেফতার দু’জনকে আদালতে হাজির করে ৫ দিন করে রিমান্ড চাওয়া হয়। আদালত শুধু সজলকে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন। জেলা ছাত্রলীগ সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস জানান, সজল তাদের সংগঠনের কর্মী, তবে তিনি শুভকে চিনতে পারেননি।

আদমদীঘি থানার ওসি মনিরুল ইসলাম জানান, দুই মামলার আসামি ছাত্রলীগ নেতা সজল ও শুভকে বুধবার বিকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড চাওয়া হয়। তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) আবদুর রাজ্জাক জানান, বিচারক শহিদুল ইসলাম শুনানি শেষে শুধু সজলকে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। পরে শুভকে বগুড়া জেলহাজতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×