জাকারিয়ার লাশ আনতে নিউজিল্যান্ড গেছেন স্ত্রী রিনা

  পলাশ (নরসিংদী) প্রতিনিধি ২২ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চ শহরে আল নূর মসজিদে জুমার নামাজ পড়তে গিয়ে বন্দুকধারীর গুলিতে নিহত জাকারিয়া ভূইয়ার লাশ আনতে নিউজিল্যান্ড গেছেন তার স্ত্রী রিনা আক্তার। বুধবার রাতে তিনি নিউজিল্যান্ডের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন। ২০১৬ সালে আগস্ট মাসে নববধূর সাজে সেজেছিলেন এই রিনা আক্তার (২০)। হাতের মেহেদির রং না শুকাতেই বিয়ের ১৭ দিনের মাথায় বিদেশে চলে যান স্বামী জাকারিয়া ভূইয়া। আড়াই বছর বিদেশে কাটানোর পর এবার রমজানের ঈদে বাড়ি আসার কথা ছিল তার। দীর্ঘ প্রতিক্ষার পর স্বামীকে কাছে পাবেন সেই আশায় ছিলেন রিনা আক্তার। কিন্তু তার স্বপ্ন চুরমার হয়ে গেছে। এখন তিনি নিজেই গেলেন স্বামীর লাশ আনতে।

জাকারিয়ার গ্রামের বাড়ি গিয়ে দেখা যায়, তার বাবা-মাসহ পরিবারের অন্য সদস্যরা শোকে স্তব্ধ। বারবার একে অপরকে জড়িয়ে ধরে কাঁদছেন। জাকারিয়ার বাবা আব্দুল বাতেন ভূইয়া কান্নাজড়িত কণ্ঠে বলেন, বউকে নিউজিল্যান্ড নিয়ে যাওয়ার জন্য রমজানের ঈদে ছেলের বাড়ি আসার কথা ছিল। এজন্য কাগজপত্রও ঠিক ছিল। ভাগ্যের নির্মম পরিহাস ছেলের বউ নিউজিল্যান্ড গেল ঠিকই, তবে ছেলের লাশ আনতে।

রিনা আক্তারের বাবা পলাশের গজারিয়া ইউনিয়নের সরকারচর গ্রামের আব্দুল আলী বলেন, ‘সংসার জীবনের শুরুতেই মেয়ের জীবনে এতো বড় ক্ষতি হয়ে যাবে তা কখনও ভাবিনি।’ জাকারিয়ার লাশের অপেক্ষায় এখন অধির আগ্রহে সময় পার করছেন স্বজনরা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×