কক্সবাজারে এক রাতে বন্দুকযুদ্ধে নিহত ৩

  যুগান্তর ডেস্ক ২৩ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কক্সবাজারে কথিত বন্দুকযুদ্ধের দুই ঘটনায় এক রাতে তিনজন নিহত হয়েছেন। শুক্রবার রাতে কক্সবাজার শহরের খুরুশকুল রাস্তারমাথা সংলগ্ন ব্রিজ এলাকায় এবং টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের পানিরছড়া এলাকায় গোলাগুলির এসব ঘটনা ঘটে।

টেকনাফ : টেকনাফে কথিত বন্দুকযুদ্ধে দু’জন নিহত হয়েছে। তারা হলেন- নাজিরপাড়ার এজাহার মিয়ার ছেলে নূর মোহাম্মদ (৪০) ও দক্ষিণ জালিয়াপাড়ার আবদুস শুক্কুরের ছেলে নুরুল আমিন। টেকনাফ মডেল থানা পুলিশের ওসি প্রদীপ কুমার দাশ জানান, বৃহস্পতিবার রাত দেড়টার দিকে থানা পুলিশের একটি দল নূর মোহাম্মদ ও নুরুল আমিনকে নিয়ে মিঠা পানিরছড়ায় মাদকবিরোধী অভিযানে যায়। এ সময় মাদক কারবারিদের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধ হয়। এতে গুলিবিদ্ধ নূর মোহাম্মদ ও নুরুল আমিনকে হাসপাতালে নেয়া হলে কক্সবাজারে রেফার করা হয়। পথিমধ্যে তাদের মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশের এএসআই সঞ্জীব দত্ত, কনস্টেবল আল আমিন, সাবের হোসেন, শহিদুল ইসলাম ও এরশাদুল আহত হয়। পরে পুলিশ ঘটনাস্থলে ৮টি দেশীয় অস্ত্র, ২০ রাউন্ড কার্তুজ ও ২০ হাজার ইয়াবা উদ্ধার করে। পুলিশের দাবি, নূর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী এবং তার বিরুদ্ধে মাদকসহ বেশ কয়েকটি মামলা রয়েছে।

কক্সবাজার : কক্সবাজারে পর্যটক আবু তাহের সাগরের হত্যা মামলার আসামি কুরবান আলী (২৯) ডিবি পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে শহরের খুরুশকুল ব্রিজ সংলগ্ন এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। আবু তাহের সাগর ফেনী জেলার সোনাগাজী থানার মংগলগান্ধী গ্রামের শফিউল্লাহর ছেলে। জেলা গোয়েন্দা শাখার ইন্সপেক্টর মানস বড়ুয়া জানান, গভীর রাতে ডিবি পুলিশের একটি দল টহলে বের হয়।

এ সময় খুরুশকুল রোডে একদল ছিনতাইকারীর অবস্থানের খবর পেয়ে অভিযানে যায়। পুলিশ ব্রিজ এলাকায় পৌঁছলে পুলিশকে লক্ষ্য করে ছিনতাইকারীরা গুলি ছোড়ে। ডিবি পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে সড়কের ওপর একটি অস্ত্র ও ৩ রাউন্ড গুলিসহ একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্থানীয় লোকজন নিহত ছিনতাইকারীকে পর্যটক আবু তাহের সাগরের হত্যাকারী এবং কক্সবাজার শহরের শীর্ষ ছিনতাইকারী চক্রের লিডার মোহাম্মদ কুরবান আলী বলে শনাক্ত করে। কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ ফরিদ উদ্দিন খন্দকার পিপিএম জানান, কুরবান আলীসহ আরও কয়েকজন ২০১৭ সালের ১৫ ডিসেম্বর শহরের সার্কিট হাউসের জাম্বুর মোড় এলাকায় পর্যটক আবু তাহের সাগরকে ছুরিকাঘাত করে হত্যা করে। এ সময় ডিবি পুলিশের চার সদস্যও আহত হয়েছে বলে জানা গেছে। ঘটনাস্থল থেকে একটি বন্দুক ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×