ক্রাইস্টচার্চে সন্ত্রাসী হামলা

নিউজিল্যান্ডের নূর মসজিদের পাশে পারভীনের দাফন

  গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি ২৩ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নিউজিল্যান্ডে সন্ত্রাসীর গুলিতে নিহত হোসনে আরা পারভীনের (৪০) লাশ ক্রাইস্টচার্চ শহরের আল নূর মসজিদের পাশে দাফন করা হয়েছে। শুক্রবার আল নূর মসজিদে নামাজের জানাজা শেষে তার লাশ দাফন করা হয়। দাফনের আগে তার পঙ্গু স্বামী ফরিদ উদ্দিনসহ সেখানে অবস্থানরত আত্মীস্বজনরা তাকে শেষ বিদায় জানান। ১৫ মার্চ আল নূর মসজিদে সন্ত্রাসী হামলার সময় পঙ্গু স্বামীকে খুঁজতে গিয়ে গোলাপগঞ্জের পারভীন এলোপাতাড়ি গুলিতে নিহত হন।

হামলা থেকে বেঁচে যাওয়া পারভীনের স্বামী ফরিদ উদ্দিনের উদ্ধৃতি দিয়ে পারভীনের বড় ভাই নাজিম উদ্দিন শুক্রবার বলেন, তার ছোট ভাই বুরহান উদ্দিনের কবরের পাশে পারভীনের মরদেহ দাফন করা হয়েছে। এক বছর আগে বুরহান উদ্দিন নিউজিল্যান্ডে মারা যান এবং সেখানেই তার লাশ দাফন করা হয়। নাজিম উদ্দিন আরও বলেন, ছোট বোনের লাশ আমরা দেশে এনে দাফন করতে চেয়েছিলাম। কিন্তু জটিলতা থাকায় নিউজিল্যান্ডেই তার লাশ দাফন করার সিদ্ধান্ত হয়। তিনি বলেন, সেখানে পারভীনের স্বামী ফরিদ উদ্দিন ও সিফা আহমদ নামে তাদের ১৪ বছরের এক কন্যা রয়েছে। গোলাপগঞ্জ উপজেলার জাঙ্গালহাটা গ্রামের নূর উদ্দিনের মেয়ে পারভীন। দুই ভাই ও তিন বোনের মধ্যে সবার ছোট ছিলেন তিনি। ১৯৯৪ সালে তিনি স্বামীর সঙ্গে নিউজিল্যান্ডে পাড়ি জমান।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×