প্রধানমন্ত্রী রাজশাহী যাচ্ছেন ২২ ফেব্রুয়ারি

  রাজশাহী ব্যুরো ১০ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সিলেট ও বরিশালের পর আগামী ২২ ফেব্রুয়ারি রাজশাহী আসছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। এদিন অন্যান্য কর্মসূচিতে অংশগ্রহণ শেষে বিকালে রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে মহানগর আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসমাবেশে ভাষণ দেবেন তিনি। বিষয়টি নিশ্চিত করে মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন জানান, দেশব্যাপী সফরের অংশ হিসেবে আগামী ২২ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী রাজশাহীতে বিশাল জনসমাবেশে ভাষণ দেবেন। প্রধানমন্ত্রীর রাজশাহী সফর উপলক্ষে মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে অব্যাহতভাবে প্রচার কর্মসূচি শুরু হয়েছে। কর্মসূচির অংশ হিসেবে আওয়ামী লীগ নেতাকর্মীরা নগরীর প্রতিটি ওয়ার্ডে সমাবেশ করছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর সাহেববাজার জিরো পয়েন্টে এক সমাবেশের আয়োজন করা হয়। এভাবে প্রতিদিনই নগরীর কোনো না কোনো এলাকায় প্রচার কর্মসূচিতে অংশ নিচ্ছেন লিটন। এদিকে প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে রাজশাহী মহানগরী ও জেলার সর্বত্রই প্রচার প্রচারণা শুরু হয়েছে বলে জানিয়েছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। তিনি বলেন, ঐতিহাসিক মাদ্রাসা মাঠে প্রধানমন্ত্রীর জনসভায় তিন লক্ষাধিক মানুষের সমাগমের লক্ষ্যে দলীয় নেতাকর্মীরা দিনরাত কাজ করছেন। জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা গ্রামে গ্রামে সভা সমাবেশ করছেন। এসব সমাবেশে জেলা ও উপজেলা নেতারা অংশ নিচ্ছেন। শুক্রবার বিকালে পবা উপজেলার বাগধানীতে একটি প্রচার সমাবেশে অংশ নেন তিনি। উল্লেখ্য, গত ১৮ অক্টোবর রাজশাহীর পবা উপজেলার হরিয়ান চিনিকল মাঠে প্রধানমন্ত্রী বিশাল জনসভায় ভাষণ দেন। মাত্র চার মাসের ব্যবধানে প্রধানমন্ত্রী আগামী ২২ ফেব্রুয়ারি আবারও রাজশাহীতে আসছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter