বিএনপি নেতার বাসে আগুন

সাতক্ষীরায় সভাপতি সম্পাদকসহ ৬৬ জনের নামে মামলা

  সাতক্ষীরা প্রতিনিধি ১০ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সাজা ঘোষণার পর বৃহস্পতিবার রাতে সাতক্ষীরায় বিএনপি নেতার বাসে আগুন দেয়ার ঘটনায় জেলা বিএনপি সভাপতি রহমাতুল্লাহ পলাশ, সাধারণ সম্পাদক তারিকুল হাসান, সাতক্ষীরা চেম্বারের সভাপতি নাসিম ফারুক খান মিঠুসহ ৬৬ জনের বিরুদ্ধে শুক্রবার রাতে মামলা দায়ের করেছে পুলিশ।

মামলায় আলিপুরের ব্যবসায়ী আবদুস সবুর, তার দুই সহোদর সাবেক চেয়ারম্যান জেলা বিএনপি নেতা আবদুর রউফ ও মোস্তাফিজুর রহমান ছোট, ভোমরা ইউপির সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা মো. আসাদুজ্জামান, যুবদল সভাপতি হাসান হাদি ও সাধারণ সম্পাদক সাবেক পৌর কমিশনার আইনুল হক নান্টাকেও আসামি করা হয়েছে। পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার রাতে শহরের অদূরে বাঁকালে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতির মালিকানাধীন কাশেম গ্র“পের ‘একে ট্রাভেলস’-এর একটি বাসে আগুন ধরিয়ে দেয় সন্ত্রাসীরা। এ ঘটনায় সাতক্ষীরা সদর থানার উপ-পরিদর্শক হাফিজুর রহমান বাদী হয়ে একটি মামলা করেন। এ মামলায় এরই মধ্যে হামিদুল ইসলাম, গোলাম রসুল, ওমর আলি ও গোলাম রহমানসহ জামায়াত ও বিএনপির বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, বাসে আগুন দেয়া ছাড়াও তারা কয়েকটি ককটেল ফাটায়। পরে পুলিশের তাড়া খেয়ে তারা পালিয়ে যায়।

তালায় আওয়ামী লীগ অফিসে আগুন : এদিকে তালা উপজেলার জালালপুর ইউনিয়ন কৃষ্ণকাঠি নতুন বাজার ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ অফিসে বৃহস্পতিবার রাতে কে বা কারা আগুন ধরিয়ে দেয় বলে জানিয়েছে পুলিশ। ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি রবিউল ইসলাম মুক্তি জানান, এতে অফিসের দরজা জানালাসহ কাঠের আসবাবপত্র এবং বঙ্গবন্ধুসহ জাতীয় নেতাদের ছবি পুড়ে যায়। ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সাইকুল ইসলাম জানান, মামলার প্রস্তুতি চলছে। পুলিশ সন্দেহভাজন একজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter