রায়ের পর সিলেটে সংঘর্ষ

বিএনপির ২শ’ নেতাকর্মীকে আসামি করে মামলা

  সিলেট ব্যুরো ১০ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সাজার রায় ঘোষণার পর সিলেটের রাজপথে সংঘর্ষ, গোলাগুলি, ভাংচুরের ঘটনায় মামলা করেছে পুলিশ। শুক্রবার সকালে কোতোয়ালি থানার উপ-পরিদর্শক অনুপ চৌধুরী বাদী হয়ে মামলাটি করেন। পুলিশের ওপর হামলা ও বিস্ফোরক আইনের এ মামলায় স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ-সভাপতি অ্যাডভোকেট সামসুজ্জামানসহ ৫৫ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও ১৫০-২০০ জনকে আসামি করা হয়েছে। পুলিশের মামলায় বিএনপি নেতাকর্মীদের আসামি করা হলেও আওয়ামী লীগের মিছিলে থাকা অস্ত্রধারী কারও নাম নেই এজাহারে। তবে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) আবদুল ওয়াহ্হাব যুগান্তরকে বলেন, ‘অস্ত্রধারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পুলিশ কাজ করছে। পরিচয় শনাক্ত করে তাদের বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’ খালেদা জিয়াকে ৫ বছরের সাজা দিয়ে রায় ঘোষণার পর বৃহস্পতিবার সিলেট নগরীতে আওয়ামী লীগ, বিএনপির মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এ সময় বেশ কয়েকজন অস্ত্রধারী যুবককে প্রকাশ্যে রাজপথ দাপিয়ে বেড়াতে দেখা যায়। অস্ত্রধারীদের মধ্যে তিনজনের মাথায় হেলমেট ছিল। একজনের হাতে ছিল দোনলা বন্দুক। প্রথমে তার মাথায় হেলমেট থাকলেও পরে তিনি তা খুলে ফেলেন। প্রত্যক্ষদর্শীদের দাবি অস্ত্রধারীরা সবাই ছিল ক্ষমতাসীন দল আ’লীগের।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter