সেনবাগে স্কুলছাত্রকে ডেকে নিয়ে হত্যা

  সেনবাগ প্রতিনিধি ১০ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউপির মইজদীপুর গ্রামে শাহীন (১৫) নামে এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত সন্ত্রাসীরা। সে ওই গ্রামের আওয়ামী লীগ কর্মী মোরশেদ আলমের ছেলে এবং স্থানীয় হাজী মোকসুদুর রহমান উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র। বৃহস্পতিবার রাতে এশার নামাজের পর কে বা কারা শাহীনকে ফোন করে বাড়ি থেকে ডেকে নেয়। রাতে পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে তার সন্ধান পাননি। শুক্রবার সকালে তাদের বাড়ির পাশে ধানক্ষেতে শাহীনের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। লাশের পাশে একটি মোবাইল ফোন পড়েছিল। এ খবর দ্রুত ছড়িয়ে পড়লে হাজারও নারী-পুরুষ লাশ দেখতে ভিড় জমান। সেনবাগ থানার ওসি হারুন অর রশিদ চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন এবং লাশ উদ্ধার করে নোয়াখালী মর্গে পাঠান। সহপাঠী ও তার স্কুলের শিক্ষকরা শাহীনের খুনিদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.