রূপগঞ্জে স্বেচ্ছাসেবক লীগ কর্মী খুন

রফিক চেয়ারম্যানকে হুকুমের আসামি করে মামলা

  রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ১০ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রূপগঞ্জে আওয়ামী লীগের দুটি গ্রুপ ও পুলিশের ত্রিমুখী সংঘর্ষে স্বেচ্ছাসেবক লীগ কর্মী সুমন নিহত হওয়ার ঘটনায় কায়েতপাড়া ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিককে হুকুমের আসামি করে মামলা করা হয়েছে। বৃহস্পতিবার রাতে নিহত সুমন মিয়ার শাশুড়ি কাজল রেখা বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ২৫-৩০ জনকে আসামি করে মামলাটি করেন।

এদিকে সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে পুলিশের কাজে বাধা, ইটপাটকেল নিক্ষেপসহ বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে ৩৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২ হাজার জনের বিরুদ্ধে পুলিশের পক্ষ থেকে একটি মামলা করা হয়েছে। মামলাটি করেন রূপগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) হুমায়ুন কবির। পৃথক মামলায় ৩৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার খালেদা জিয়ার মামলার রায়ের দিন উপজেলার হাবিবনগর এলাকার কাঞ্চন-কুড়িল বিশ্বরোড সড়কে আওয়ামী লীগের দুই গ্র“পের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। এতে সুমন নিহত হন। আহত হন পুলিশ, সাংবাদিকসহ অন্তত ৫০ জন।

শুক্রবার বিকালে সুমন মিয়ার দাফন সম্পন্ন হয়। এতে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক), উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, সহসভাপতি শেখ সাইফুল ইসলাম, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ আলমাছ প্রমুখ অংশ নেন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.