শাহজালালে ৩১ স্বর্ণের বারসহ ২ যাত্রী আটক

  যুগান্তর রিপোর্ট ১০ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩১টি স্বর্ণের বারসহ দুইযাত্রীকে আটক করেছে শুল্ক গোয়েন্দা কর্তৃপক্ষ। তাদের ব্লেজার, জুতা ও মোবাইল কাভারের ভেতরে বারগুলো বিশেষভাবে লুকানো ছিল। এসব বারের মোট ওজন ৫ কেজি ৮০০ গ্রাম। যার বাজারমূল্য প্রায় ২ কোটি ৯০ লাখ টাকা। আটককৃতরা হল- ফেনীর ফুলগাজী উপজেলার কেরামত আলী ও রাজধানীর কদমতলী এলাকার বাসিন্দা লোকমান হোসেন। শুক্রবার ভোরে তাদেরকে বিমানবন্দর থানায় হস্তান্তর করা হয়। শুল্ক গোয়েন্দা সূত্র জানায়, বৃহস্পতিবার চট্টগ্রাম থেকে আসা বেসরকারি এয়ারলাইন্সের সন্ধ্যার ফ্লাইটে ঢাকা আসেন এই দুই যাত্রী। বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনাল দিয়ে বেরোনোর সময় তাদের গতিবিধি সন্দেহজনক মনে হয়। পরে শুল্ক গোয়েন্দারা তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করেন। একপর্যায়ে স্বর্ণ বহনের কথা স্বীকার করেন তারা। শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক মঈনুল খান জানান, বেসরকারি এয়ারলাইন্সের ফ্লাইটটি ব্যাংকক থেকে চট্টগ্রাম হয়ে বিকালে ঢাকায় আসে। ধারণা করা হচ্ছে, আকাশপথে ব্যাংকক থেকে আসা কোনো যাত্রীর মাধ্যমে এই স্বর্ণ হস্তান্তর হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে শুল্ক আইনে বিমানবন্দর থানায় মামলা করা হয়েছে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter