পুলিশের ওপর হামলা

নাসিকের ৬ কাউন্সিলর ও ৪৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

  বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ১০ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ও পুলিশের ওপর হামলা করে অরাজকতা সৃষ্টির ঘটনায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৬ কাউন্সিলরসহ বিএনপি ও জামায়াতের ৪৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। বন্দর ফাঁড়ির উপ-পরিদর্শক অজয় কুমার পাল বাদী হয়ে বন্দর থানায় এ মামলা করেন। মামলার আসামি কাউন্সিলররা হলেন ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান উদ্দিন ভূইয়া, ২১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ হান্নান সরকার, ২৫নং ওয়ার্ড কাউন্সিলর এনায়েত হোসেন, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, ৫নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোহাম্মদ সাদরিল। পুলিশ জানিয়েছে, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৬ কাউন্সিলরসহ বিএনপি ও জামায়াতের ৪৮ জন নেতাকর্মী ও অজ্ঞাত ৩০-৪০ জন ৮ ফেব্রুয়ারি ভোরে বন্দর উপজেলার নবীগঞ্জ বাসস্ট্যান্ডে জড়ো হন।

তারা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে মদনগঞ্জ-মদনপুর সড়কে গাছের গুঁড়ি ফেলে প্রতিবন্ধকতা সৃষ্টির প্রস্তুতি নিচ্ছিলেন। বন্দর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গাছের গুঁড়ি সরানোর সময় বিএনপি ও জামায়াত নেতাকর্মীরা পুলিশের ওপর ইটপাটকেল ও ককটেল নিক্ষেপ করে। জেলা গোয়েন্দা পুলিশ ২০নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম নবী মুরাদকে গ্রেফতার করেছে বৃহস্পতিবার রাতে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter