জাতীয় নিরাপত্তার জন্য সাইবার ক্রাইম রোধ করা প্রয়োজন

-মেনন

  বরিশাল ব্যুরো ১১ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বরিশাল রিপোর্টার্স ইউনিটির সদস্যদের সঙ্গে মতবিনিময়কালে সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন এমপি বলেছেন, জাতীয় ও ব্যক্তি নিরাপত্তার জন্য সাইবার ক্রাইম রোধ করা প্রয়োজন। আবার এটি রোধ করতে গিয়ে এমন না হয়- যেন মাথা ব্যথা সারতে গিয়ে মাথাটাই কাটতে হয়। বর্তমান সরকার গোটা দেশে পর্যাপ্ত উন্নয়ন করেছে, সে উন্নয়নের বিষয়গুলো সংবাদমাধ্যমে বেশি করে তুলে ধরতে হবে। তাহলে দেশের অগ্রযাত্রা আরও ত্বরান্বিত হবে। এ সময় মন্ত্রী ৫৭ ধারা ও ৩২ ধারা নিয়ে বলেন, ৩২ ধারার বিষয় নিয়ে কিছু বক্তব্য থেকে যায়, যা আমরা পার্টির পক্ষ থেকে তুলে ধরেছি পুনঃবিবেচনার জন্য। মফস্বল সাংবাদিকদের ওয়েজবোর্ড বাস্তবায়নের লক্ষ্যে মন্ত্রী সরকারী নীতি-নির্ধারণী পর্যায়ের ব্যক্তি ও সাংবাদিকদের সঙ্গে আলোচনা করারও আশ্বাস দেন। শুক্রবার রাতে বরিশাল রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে সাংবাদিক সুশান্ত ঘোষের সঞ্চালনায় মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন- বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক আনিসুর রহমান খান স্বপন, বর্তমান সভাপতি নজরুল বিশ্বাস, সহ-সভাপতি বিধান সরকার, সাধারণ সম্পাদক বাপ্পী মজুমদার প্রমুখ। মতবিনিময় সভা শেষে প্রয়াত সাংবাদিক মাসুম বিল্লাহ খান শামীমের স্ত্রী ও সন্তানের হাতে আর্থিক অনুদান তুলে দেন সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন এমপি ও তার ছেলে আনিক রাশেদ খান।

pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

mans-world

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter