বরিশালের নিখোঁজ ব্যবসায়ীর সন্ধান মিলেছে আমতলীতে

  বরিশাল ব্যুরো ১১ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বরিশালের বঙ্গবন্ধু উদ্যানে প্রধানমন্ত্রীর জনসভায় গিয়ে নিখোঁজ ব্যবসায়ী দুলাল হাওলাদারের ৪৭ ঘণ্টা পর খোঁজ মিলেছে। তিনি বরগুনার আমতলী উপজেলায় অচেতন অবস্থায় রয়েছেন- এ খবর পাওয়ার পর শনিবার সন্ধ্যায় তার স্বজনরা বাসযোগে আমতলীর উদ্দেশে বরিশাল ত্যাগ করেন। বৃহস্পতিবার বিকাল ৩টায় প্যান্ট-শার্ট পরে বঙ্গবন্ধু উদ্যানে প্রধানমন্ত্রীর জনসভার উদ্দেশে বের হন তিনি। এরপর থেকেই তার হদিস ছিল না। আশপাশের আÍীয়স্বজনদের কাছে গত দুই দিন ধরে খোঁজখবর নেয়া হয়েছে। কিন্তু তাকে পাওয়া যাচ্ছিল না। রাত ৯টায় তার মোবাইলে কল করা হলে ব্যবহৃত দুটি নম্বরই বন্ধ পাওয়া যায়।

অবশেষে শনিবার সন্ধ্যায় বরগুনার আমতলী এলাকায় ৩৫ বছর বয়সী ওই ব্যবসায়ীর সন্ধান মিলেছে। এ সময় দুলাল অচেতন অবস্থায় ছিলেন বলে জানিয়েছেন তার চাচা চাঁন মিয়া। তিনি যুগান্তরকে জানান, বৃহস্পতিবার বিকালে দুলাল হাওলাদার জনসভার উদ্দেশে নগরীর পলাশপুরের নিজ বাসা থেকে বের হন। এরপর আর ফেরেননি। তার ব্যবহৃত মুঠোফোনের দুটি নম্বরও বন্ধ পাওয়া গেছে। এ ঘটনায় শুক্রবার দুলালের স্ত্রী নার্গিস বেগম কাউনিয়া থানায় সাধারণ ডায়েরি করেন। তিনি জানান, পলাশপুরে দুলালের রিকশা এবং গ্যারেজের ব্যবসা আছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter