টি কে গ্রুপের চেয়ারম্যান আবু তৈয়ব আর নেই

  চট্টগ্রাম ব্যুরো ১১ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চট্টগ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্পপতি টি কে গ্র“পের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোহাম্মদ আবু তৈয়ব (৭৩) আর নেই। ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)। তিনি ৩ ছেলে ও ২ মেয়ে রেখে গেছেন।

তার প্রথম জানাজা শনিবার বাদ আসর ঢাকার ডিওএইচএস মসজিদ প্রাঙ্গণে, রাত ১০টায় চট্টগ্রামের জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদ প্রাঙ্গণে এবং আজ সকাল ৯টায় গ্রামের বাড়ি পটিয়ার মনসা গ্রামে তৃতীয় জানাজা শেষে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করার কথা রয়েছে।

চট্টগ্রামের স্বনামধন্য এই ব্যবসায়ীর মৃত্যুতে ব্যবসায়ীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহবুবুল আলম, মেট্রোপলিটন চেম্বার সভাপতি খলিলুর রহমানসহ ব্যবসায়ী নেতারা আবু তৈয়বের মৃত্যুতে গভীর শোক ও মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter