গাজীপুরে কলেজ ছাত্রী হত্যা

দ্রুত বিচার দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন

  গাজীপুর প্রতিনিধি ১৯ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গাজীপুর সিটির কোনাবাড়ীতে কলেজ ছাত্রী শারমিন আক্তার লিজা হত্যার দ্রুত বিচার দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে শিক্ষার্থীরা। বৃহস্পতিবার বেলা ১১টায় কোনাবাড়ী এলাকায় ক্যামব্রিজ কলেজ ও লিংকন মিলেনিয়াম কলেজসহ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা এ মানবন্ধনে অংশ নেন। ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে।

এদিকে লিজা হত্যার ঘটনায় বৃহস্পতিবার দুপুরে নিহেতর ভাই সাদিম আহেম্মদ সুজন কোনাবাড়ী থানায় হত্যা মামলা করেছেন। গ্রেফতার ঘাতক কলেজ ছাত্র মোস্তাকিম রহমান রাজু ছাড়াও তার সহযোগী শামীম, হায়দার, জুয়েল ও রোমানকে এ মামলায় আসামি করা হয়েছে।

বুধবার রাত ১১টায় কোনাবাড়ি আমবাগ এলাকায় লিজার নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

এদিকে রাজুকে বৃহস্পতিবার গাজীপুর মেট্রোপলিটন আদালতের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মো. হামিদুল ইসলামের আদালতে হাজির করা হলে সে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

নিহতের বড় ভাই সুজন জানান, কোনাবাড়ি লিংকন মিলেনিয়াম কলেজের ছাত্র রাজু তার বোন শারিমনকে প্রেমের প্রস্তাব দেয়। প্রস্তাব প্রত্যাখান করায় শারমিনকে ছুরিকাঘাতে হত্যা করে রাজু।

উল্লেখ্য, বুধবার বেলা দুইটার দিকে লিজা কলেজে বর্ষ উত্তীর্ণ পরীক্ষা দিয়ে বাড়ি ফিরছিল। পথে কোনাবাড়ী কাঁচা বাজার এলাকায় পৌঁছালে রাজু তাকে ছুরিকাঘাত করে। স্থানীয়রা ছুরিসহ তাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×