উল্লাপাড়া ও টেকনাফে বন্দুকযুদ্ধে নিহত ২

আহত দুই পুলিশ কর্মকর্তা, আটক ৫

  যুগান্তর ডেস্ক ২১ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর শহরের ঘোষগাঁতী মহল্লায় শুক্রবার রাতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মোস্তফা কামাল (৩৫) নামের একজন নিহত হয়েছে। পুলিশের দাবি সে মাদক ব্যবসায়ী। বন্দুকযুদ্ধে আহত হয়েছেন পুলিশের দুই কর্মকর্তা। পুলিশ এ সময় ৫ মাদক ব্যবসায়ীকে মাদকসহ আটক করে। নিহত কামাল উল্লাপাড়া পৌর শহরের কাওয়াক মহল্লার আবদুর রশীদের ছেলে। এদিকে কক্সবাজারের টেকনাফে শুক্রবার রাতে মাদক কারবারি দু’গ্রুপের বন্দুকযুদ্ধে মো. শাহাবুদ্দিন (৩২) নামে এক যুবক নিহত হয়েছে। পুলিশ জানিয়েছে, নিহত শাহাবুদ্দিনও একজন মাদক ব্যবসায়ী। প্রতিনিধিদের পাঠানো খবর-

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) : উল্লাপাড়া মডেল থানার ওসি দেওয়ান কউশিক আহম্মেদ জানান, রাত আড়াইটার দিকে পুলিশ ঘোষগাঁতী পুকুরপাড়ে মাদক ব্যবসায়ীদের ঘেরাও করার চেষ্টা করলে ব্যবসায়ীরা পুলিশের দিকে গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি ছুড়লে মাদক ব্যবসায়ী মোস্তফা কামাল গুলিবিদ্ধ হয়। একই সময় আহত হন উল্লাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা ও উপপরিদর্শক মোশারফ হোসেন। মাদক ব্যবসায়ীদের কয়েকজন পালাতে সক্ষম হলেও পুলিশ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করে। তারা হল- ঘোষগাঁতী মহল্লার বাসিন্দা সনি আহমেদ, সজীব সাহা গণেশ, সঞ্জয় কুমার সাহা এবং সিরাজগঞ্জের বেলকুচির বাসিন্দা সেলিম রেজা ও শফিকুল ইসলাম। পুলিশ তাদের কাছ থেকে ২২ বোতল ফেনসিডিল ও ৮০ পিস ইয়াবা উদ্ধার করে। গুরুতর আহত মাদক ব্যবসায়ী মোস্তফা কামালকে দ্রুত সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠালে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। নিহত কামালের বিরুদ্ধে উল্লাপাড়া থানায় ১১টি মাদক মামলা রয়েছে। আহত দুই পুলিশ কর্মকর্তাকে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। এ ব্যাপারে উল্লাপাড়া থানায় মামলা হয়েছে।

টেকনাফ (কক্সবাজার) : টেকনাফ মডেল থানার পরিদর্শক (অপারেশন) রাকিবুল ইসলাম খান জানান, রাতে উপজেলার হোয়াইক্যং পশ্চিম কাঞ্জরপাড়া পাহাড়ি জনপদে মাদক কারবারি দু’গ্রুপের বন্দুকযুদ্ধের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে স্থানীয় আবদুর রহমানের ছেলে মাদক ব্যবসায়ী শাহাবুদ্দিনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজারে নেয়ার পথে তার মৃত্যু হয়।

ঘটনাস্থল থেকে দেশে তৈরি দুটি এলজি, ৭ রাউন্ড কার্তুজ, ৯টি গুলির খালি খোসা ও ২ হাজার ৪শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয় বলে জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×