ফুলবাড়িয়ায় শিশুকে নৃশংসভাবে হত্যা

  ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি ২১ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় সাইদুল হাসান সিফাত (১০) নামে এক শিশুকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বরুকানামাপাড়া আয়মন নদীর পাড় থেকে তার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। সিফাত বরুকানামাপাড়া গ্রামের ভ্যানচালক এনামুল হকের ছেলে।

জানা গেছে, শুক্রবার জুমার নামাজের পর একই গ্রামের নুরুল ইসলামের ছেলে মিনহাজের সঙ্গে কোনো বিষয় নিয়ে তার ঝগড়া হয়। এ ঘটনাকে কেন্দ্র করে বিকালে শিশু সিফাতসহ তার ভ্যানচালক বাবা এনামুলকে মারধর করেন নুরুল ইসলাম। রাতে বাড়ির পাশে মসজিদে দাদা হযরত আলীর সঙ্গে এশার নামাজ পড়তে যায় সিফাত। পরে মসজিদ থেকে একা একা ফেরার পথে নিখোঁজ হয় সে। শনিবার ভোরে স্থানীয়রা আয়মন নদীর পাড়ে তার ক্ষতবিক্ষত লাশ দেখতে পান।

এলাকাবাসী জানান, সিফাত চঞ্চল প্রকৃতির হওয়ায় সবার কাছে প্রিয় ছিল। সারা দিন পাখির বাসা খোঁজা, মাছ ধরা ছিল নেশা। এক বাড়ি থেকে ও বাড়ি, গ্রামের শিশুদের সঙ্গে খেলাধুলায় মত্ত থাকত সবসময়। বাড়ির কেউ কাজ দিলেও তাৎক্ষণিকভাবে করে দিত।

তারা জানান, শিশুটিকে নৃশংসভাবে খুন করা হয়। তার ঘাড় মটকানো, গলা ও শরীরের বিভিন্ন স্থানে রয়েছে ক্ষত। ডান পায়ের হাঁটুর উপরের মাংস নেই। এছাড়া তার গোপনাঙ্গও কেটে ফেলা হয়েছে।

শিশুটির বাবা এনামুল হক অভিযোগ করেন, দুপুরের ঝগড়াকে কেন্দ্র করেই আমার ছেলেকে নির্মমভাবে হত্যা করে নদীর পাড়ে ফেলে রাখা হয়।

ফুলবাড়িয়া থানার অফিসার ইনচার্জ শেখ কবীরুল ইসলাম বলেন, শিশু হত্যার ঘটনায় অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা হয়েছে। জড়িতদের দ্রুত গ্রেফতার করে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×