সিলেটে মোবাইল ফোন নিয়ে কথাকাটাকাটির জেরে স্ত্রী খুন

  সিলেট ব্যুরো ২৩ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সিলেটে মোবাইল ফোন নিয়ে কথাকাটাকাটির জেরে রাজনা চৌধুরী (২০) নামের এক গৃহবধূকে খুন করেছে তার স্বামী। সোমবার দুপুরে নগরীর শেখঘাটের কলাপাড়া এলাকা থেকে কোতোয়ালি থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে। নিহতের পরিবারের অভিযোগ, কথাকাটাকাটির জেরে রাজনাকে রোববার রাতে হত্যা করেছে তার স্বামী। এ ঘটনার পর রাজনার স্বামী লক্ষ্মণ দাশ পলাতক রয়েছে।

রাজনা চৌধুরীর বাড়ি নেত্রকোনার মদন থানার কদমশ্রী গ্রামে। তার স্বামী লক্ষ্মণের বাড়ি মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায়। সে সিলেট সিটি কর্পোরেশনের গাড়িচালক। কলাপাড়ার হাজী ফজলুল হকের বাসায় ভাড়া থাকতেন রাজনা, তার মা-বাবা ও স্বামী। চলতি মাসের ৪ তারিখে এ বাসায় উঠেন তারা। মাসখানেক আগে ভালোবেসে বিয়ে করে লক্ষ্মণ ও রাজনা।

রাজনার বাবা সুভাষ চন্দ্র চৌধ–রী বলেন, মোবাইল ফোন নিয়ে কথাকাটাকাটির জেরে আমার মেয়েকে হত্যা করেছে তার স্বামী লক্ষ্মণ। তিনি বলেন, রোববার রাতে রাজনা ও লক্ষ্মণের মধ্যে ঝগড়া হয়। এরপর স্বামী-স্ত্রী নিজেদের কক্ষে ঘুমিয়ে পড়ে। এ সময় আমি বাসায় থাকলেও রাজনার মা হাসপাতালে ভর্তি ছিলেন। সোমবার সকালে আমি দেখি ঘরের দরজা খোলা ও লক্ষ্মণ বাসায় নেই। পরে মেয়ের কক্ষে গিয়ে ডাকাডাকি করলেও মেয়ে কোনো সাড়া দেয়নি। দুপুরের দিকে আমার স্ত্রী হাসপাতাল থেকে এসে মেয়েকে ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে পুলিশে খবর দেন।

সোমবার দুপুরে মরদেহ উদ্ধারকালে ঘটনাস্থলে উপস্থিত মহানগর পুলিশের উপকমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ যুগান্তরকে বলেন, প্রাথমিভাবে ধারণা করা হচ্ছে রাজনাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্ত শেষে এ ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে। ময়নাতদন্তের জন্য লাশ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এক প্রশ্নের উত্তরে তিনি জানান, ঘটনার পর থেকেই তার স্বামী পলাতক রয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×