প্রেমিককে খুন করে লাশ গুম

হবিগঞ্জে বাবাসহ প্রেমিকা গ্রেফতার

  সিলেট ব্যুরো ও হবিগঞ্জ প্রতিনিধি ২৩ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

প্রেমিককে খুন করে ঘরের মেঝেতেই লাশ পুঁতে রেখেছিল প্রেমিকা। পরে লাশ বস্তায় ভরে উপজেলার মেন্দির হাওরে একটি পুকুরে ফেলে দেয়। হবিগঞ্জের লাখাইয়ে এ ঘটনা ঘটে। আর সোমবার হতভাগা প্রেমিক উজ্জ্বল মিয়ার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় প্রেমিকা ফারজানা আক্তার ও তার বাবা মঞ্জু মিয়াকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে সোমবার থানা চত্বরে সংবাদ সম্মেলন করেছেন পুলিশ সুপার মোহাম্মদ উল্যা।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ফারজানা ও মঞ্জু মিয়ার দেয়া তথ্যের ভিত্তিতেই উজ্জ্বলের লাশ বিল থেকে উদ্ধার করা হয়েছে। তারা পুলিশকে জানায়, ফেসবুকে একাধিক মেয়ের সঙ্গে প্রেম ছিল মাধবপুর সৈয়দ সাঈদ উদ্দিন কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র উজ্জ্বল মিয়ার। প্রেম ছিল হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ফারজানার সঙ্গেও। ২৬ ফেব্রুয়ারি উজ্জ্বল ফারজানার বাড়িতে যায় এবং দৈহিক সম্পর্ক করে। এমন সময় উজ্জ্বলের অপর এক প্রেমিকা ফোন করে। ফোনালাপের পর ফারজানা ক্ষেপে যায় এবং পাটা দিয়ে উজ্জ্বলের মাথায় আঘাত করে। উজ্জ্বল সেখানেই মারা যায়। তখন ঘরের মেঝেতে লাশ মাটিচাপা দেয় ফারজানা। এরপর ঢাকায় বাবার কাছে চলে যায়। বাবা মঞ্জু মিয়া এসে লাশ তুলে বস্তায় ভরে বিলে ফেলে দেন।

এদিকে উজ্জ্বল নিখোঁজের ঘটনায় তার বাবা মুড়াকড়ি গ্রামের শাহ আলম থানায় জিডি করেন। পুলিশ তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে সোমবার ফারজানা ও তার বাবাকে গ্রেফতার করে। উজ্জ্বলের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×